Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

লাকসামে বিভিন্ন প্রকল্প উদ্ধোধনী অনুষ্ঠানে এলজিআরডি মন্ত্রী

জনপ্রতিনিধিরা কলুষিত হলে দেশ-সমাজ কলুষিত হবে

লাকসাম (কুমিল্লা) জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২০, ৮:৫০ পিএম

জনপ্রতিনিধিরা কলুষিত হলে দেশ-সমাজ কলুষিত হবে, কলুষিত পরিবেশে ভালো মানুষেরা রাজনীতির মাঠে থাকতে চান না। আর ভাল মানুষ রাজনীতিতে না এলে দেশ ও জাতি ক্ষতিগ্রস্থ হবে। তাই আপনারা সকলে সর্তকতার সাথে নিজ নিজ দায়িত্ব সঠিকভাবে পালন করবেন। সমাজে কোন বিচার আচারে আর্থিক লেনদেনের মাধ্যমে সাধারণ মানুষকে ক্ষতিগ্রস্ত করে অর্থ উর্পাজন করা যাবেনা। আমাদের লক্ষ্য ২০৪১ সালের মধ্যে একটি উন্নত দেশ গড়া। এ লক্ষ্যে সবাই মিলে কাজ করে দেশটিকে শতভাগ দারিদ্র মুক্ত করতে হবে। যমুনা ব্যাংক ফাউন্ডেশনের কিডনী ডায়ালাইসিস সেন্টার লাকসাম শাখার শুভ উদ্বোধনকালে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি এ কথাগুলো বলেন। মন্ত্রী আরো বলেন, সড়ক-মহাসড়কসহ সকল উন্নয়ন কর্মকান্ডে গুণগত মানের কাজ চাই। সরকারি কর্মকর্তা থেকে শুরু করে ঠিকাদার কেউ দায়িত্বে অবহেলা করতে পারবেন না। কেউ দুর্নীতিতে জড়াবেন না, জড়ালে কাউকে ছেড়ে দেয়া হবে না।
গতকাল শুক্রবার বিকেলে পৌরশহরের বাইপাস এলাকায় জে কে টাওয়ারের ২য় তলায় যমুনা ব্যাংক ফাউন্ডেশনের ডায়ালাইসিস সেন্টার উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব নূর মোহাম্মদ। লাকসাম উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম হিরার সঞ্চালনায় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক আবুল ফজল মীর, জেলা পুলিশ সপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম, যমুনা ব্যাংকের চেয়ারম্যান ফজলুর রহমান, ব্যবস্থাপনা পরিচালক মির্জা ইলিয়াছ উদ্দীন আহমেদ, এলজিডি চিফ ইঞ্জিনিয়ার হারুনুর রশিদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট ইউনুছ ভুইয়া, পৌর মেয়র অধ্যাপক মোঃ আবুল খায়ের, ভাইস চেয়ারম্যান মহবত আলী।
অনুষ্ঠন শেষে মন্ত্রী বিভিন্ন দাতা সংস্থার অর্থায়নে লাকসাম পৌরশহরের দক্ষিন লাকসাম সাহাপাড়া এলাকায় আরসিসি রাস্তা ও ড্রেন, ডাকাতিয়া নদীর উপর সামনির পুল ব্রীজ, উত্তর লাকসাম-পেয়ারপুর, কলেজ রোড (ব্রীজ), ড্রাস্টবিন প্রকল্প, বঙ্গবন্ধু কর্নার ও পৌর ভবন সম্প্রসারণ ও আধুনিকায়ন কার্যক্রম উদ্বোধন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ