Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনায় ঘরবন্দি সময় নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২০, ৬:২৩ পিএম

মহামারি করোনার কারণে ঘরবন্দি সময় কেমন কেটেছে নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ার? ভক্ত-অনুরাগীদের মনে এখন এই একটি মাত্র প্রশ্নই ঘুরপাক খাচ্ছে। সম্প্রতি আন্তর্জাতিক এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দেয়ার সময় বেশ কিছু বিষয়ে কথা বলেছেন বলিউডের এ নায়িকা।

প্রিয়াঙ্কা বলেন, ঘরবন্দি সময়গুলো খুবই সাবধানে কাটাতে হয়েছে। কেননা, নিকের ডায়াবেটিক আর আমার অ্যাজমা রয়েছে। নিকের ডায়াবেটিস ১ টাইপ ধরা পড়েছে। সব মিলিয়ে দু’জনেই নিরাপদে ও সাবধানতা অবলম্বন করে সময় কাটিয়েছি।

বলি পাড়ার প্রিয়াঙ্কার হোম প্রোডাকশনের ‘এভিল আই’ (Evil Eye) ছবিটি আমাজন প্রাইমে মুক্তি পেয়েছে। ছবিটি মুক্তির পর বেশ সাড়া ফেলে বলি পাড়ায়। দর্শকরাও সাদরে গ্রহণ করে নিয়েছেন প্রিয়াঙ্কার এ ছবিটি।

মহামারি করোনালকডাউন সময়ের মধ্যে কাজ থেকে বিরতি নেননি প্রিয়াঙ্কা চোপড়া। গোটা বিশ্ব যখন স্থবির ঠিক তখনও হোম প্রোডাকশনের একাধিক কাজে ব্যস্ত সময় পার করেছেন তিনি।

প্রিয়াঙ্কার ভাষ্যমতে, লকডাউনের সময়ে বাড়িতে আমি ও নিক দু’জনে বিভিন্ন কাজ করেছি। বাড়িতে ঘরবন্দি থাকলেও কাজ থেমে থাকেনি আমাদের।

প্রসঙ্গত, ২০১৯ এর ফেব্রুয়ারিতে মার্কিন পপ গায়ক নিক জোনাসের সাথে সাতপাকে বাঁধা পড়েন প্রিয়াঙ্কা চোপড়া। এরপর থেকে মার্কিন মুলুকেরই বাসিন্দা তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ