Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বান্দরবানের থানচি থানা ভবন উদ্বোধন ও সীমান্ত সড়ক পরিদর্শন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী

বান্দরবান থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২০, ৪:১৩ পিএম

স্বরাষ্ট্র মন্ত্রণাল‌য়ের মন্ত্রী আসাদুজ্জামান খান এম‌পি বান্দরবানের থানচি নবনির্মিত থানা ভবনের করেছেন।

বৃহষ্প‌তিবার (১৫অ‌ক্টোবর) সকা‌লে গনপূর্ত বিভা‌গ (পিড‌ব্লিউডি) ও স্থাপত্য অ‌ধিদপ্তর এর বাস্তবায়‌নে এবং বাংলা‌দেশ পু‌লি‌শের সার্বিক সহ‌যো‌গিতায় ৯‌কো‌টি ৪৭লক্ষ টাকা ব্যয়ে নি‌র্মিত বান্দরবা‌নের থান‌চি থানার ৪তলা ভব‌নের ফলক উ‌ম্মোচন করেন।

এসময় বাংলা‌দেশ পু‌লি‌শের ইন্স‌পেক্টর জেনা‌রেল ড. বেনজীর আহ‌মেদ, বি‌পিএম (বার), স্বরাষ্ট্র মন্ত্রণাল‌য়ের জন‌নিরপত্তা বিভা‌গের সি‌নিয়র স‌চিব মোস্তফা কামাল উ‌দ্দিন, চট্টগ্রাম রে‌ঞ্জের ডিআইজি আ‌নোয়ার হো‌সেন, বি‌পিএম, পি‌পিএম (বার), বান্দরবান জেলা প্রশাসক মোঃ দাউদুল ইসলাম, পু‌লিশ সুপার জে‌রিন আখতারসহ বি‌ভিন্ন অ‌ফি‌সের কর্মকর্তা, পু‌লিশ, স্থানীয় ‌নেতৃবৃন্দ ও সাংবা‌দিকরা।

এছাড়া বিকা‌লে নির্মানাধীণ সীমান্ত সড়কের বাগলাই নামক ৪কি‌লো‌মিটার স্থান প‌রিদর্শন করেন তি‌নি। আগামীকাল শুক্রবার থান‌চির দূর্গম রেমাক্রী এলাকা প‌রিদর্শন ক‌রে বান্দরবান ত্যাগ কর‌বেন তি‌নি।

ব‌লেছেন, প্রধানমন্ত্রীর নি‌র্দে‌শে সীমান্ত রক্ষা এবং সীমা‌ন্তে নিরাপত্তা আ‌রো জোরদার করার জন্য থান‌চি থে‌কে লিক‌রি ও রুমা হয়ে রাঙ্গামাটি এবং খাগড়াছড়ি সীমান্ত সড়‌কটি করা হ‌চ্ছে। আমরা আশা কর‌ছি এ সড়ক‌টির কাজ শেষ হ‌লে সীমান্ত নিরাপত্তা আরো বেশি জোরদার হবে।
এসময় তি‌নি আ‌রো ব‌লেন, বান্দরবান খুবই সুন্দর জায়গা। শুধু বান্দরবানই নয়, খাগড়াছ‌ড়ি, রাঙ্গামা‌টিও অ‌নেক সুন্দর জায়গা। পার্বত্য এলাকার মানু‌ষের নিরাপত্তার জন্য যা যা কিছু করার দরকার সবই সরকার কর‌ছে ব‌লেও জানান মন্ত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ