Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সরিষাবাড়ীতে ধান ক্ষেত থেকে নবজাতক উদ্ধার

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২০, ৯:১২ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে কামরাবাদ ইউনিয়নের সোনাকান্দর গ্রামের এক ধান ক্ষেতের ড্রেনে বাজারের ব্যাগে মিললো অজ্ঞাত নবজাতক শিশুর রক্ষিত মরদেহ।

জানা যায়, সোমবার (১২ অক্টোবর) বিকেলে উপজেলার ৭নং কামরাবাদ ইউনিয়নের সোনাকান্দর গ্রামে আব্দুল বারেকের ধান ক্ষেতের ড্রেন থেকে শিশুটিকে উদ্ধার করা হয়েছে।

প্রত‍্যেক্ষ দর্শী কৃষক আব্দুল বারেক বলেন,তিনি তার জমিতে পানি সেচ দিতে গিয়ে তাঁর ধান ক্ষেতের মধ্যে প্লাষ্টিকের একটি ব্যাগ দেখতে পান। পরে ব্যাগটির কাছে গিয়ে দেখেন ব্যাগের ভিতর নবজাতক শিশুর পা দেখা যায়। তখন তিনি জমির আশেপাশে লোকজনকে খবর দিলে তাঁরা এগিয়ে আসেন।


পরে এলাকাবাসীর উপস্থিতিতে ব্যাগটি সাবদুল ডাক্তারের বাগানে এনে খোলা হয় এবং দেখা যায় পুর্নাঙ্গ একটি মৃত নবজাতক ছেলে শিশু। এ ঘটনায় এলাকার শত শত নারী-পুরুষ উৎসুক জনতা ভিড় জমায়। ভোলা মন্ডল, ইব্রাহীম ও আব্দুল বারেক সহ এলাকার লোকজনের সার্বিক সহযোগিতায় সন্ধ্যারাতেই নবজাতক শিশুটিকে দাফন করা হয় সাবদুল ডাক্তারের বাগানে।

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ আবু মোঃ ফজলুল করীম জানান, এ ব‍্যাপারে খবর পেলে ঘটনাস্থলে আমার অফিসার পাঠানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ