Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

মির্জাপুরে দুই কাভার্ড ভ্যান ভর্তি ভারতীয় শাড়ি উদ্ধার

টাঙ্গাইল (মির্জাপুর) জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২০, ৮:৫৬ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে দুই কাভার্ড ভ্যান ভর্তি ভারতীয় শাড়ি উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার ভোর রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার দেওহাটা নামক স্থান থেকে শাড়ি ভর্তি কাভার্ড ভ্যান দুটি আটক করা হয়।
অবৈধ পথে ভারত থেকে আনা শাড়ি ভর্তি কাভার্ড ভ্যানের দুই চালক ও দুই হেলপারকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন সাতক্ষীরা জেলার কলরোয়া উপজেলার দক্ষিণ দিঘনা গ্রামের জালাল উদ্দিনের ছেলে কাভার্ড ভ্যান চালক নাজমুল হোসেন (৩০), সাতক্ষীরা সদরের আবুল মোহসীনের ছেলে কাভার্ড ভ্যান চালক আকতারুল ইসলাম (৩৫), সাতক্ষীরা সদরের এরফান আলী গাজীর ছেলে হেলপার মশিউর (৪০) এবং সাতক্ষীরা সদরের দিদার উদ্দিনের ছেলে হেলপার নাসির উদ্দিন (৩০)
পুলিশ জানায়, কাভার্ড ভ্যান দুটি অবৈধ পথে ভারত থেকে আনা শাড়ি নিয়ে সাতক্ষীরা থেকে ঢাকার ইসলামপুরে যাচ্ছিলো। পথিমধ্যে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার দেওহাটা নামক স্থানে মির্জাপুর থানার এসআই রুবেলের নেতৃত্বে পুলিশ কাভার্ড ভ্যান দুটি আটক করে। একইসাথে কাভার্ড ভ্যানের দুই চালক ও দুই হেলপারকে আটক করা হয়। কাভার্ড ভ্যানের ভেতরে গমের বস্তা দিয়ে ঢাকা বিপুল পরিমাণ ভারতীয় শাড়ি জব্দ করা হয়।
সন্ধা সাড়ে সাতটায় এই রিপোর্ট লেখা পর্যন্ত মির্জাপুর থানায় জব্দকৃত শাড়ির সিজার লিষ্টের কাজ চলছিলো।
মির্জাপুর থানা অফিসার ইনচার্জ মো. সায়েদুর রহমান বলেন, জব্দকৃত ভারতীয় শাড়ির লিজার লিষ্টের কাজ চলছে। সিজার লিষ্ট শেষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ