Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রেমের সূত্রে এক কিশোরীকে অপহরন ও ধর্ষণ ঘটনায় সিলেটের ফেঞ্চুগঞ্জে আটক এ যুবক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২০, ৭:৩৮ পিএম

সিলেটের ফেঞ্চুগঞ্জে অপহরণ ও ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার (১৪ অক্টোবর) শহরতলীর টুকেরবাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয় ধর্ষক রতন করকে (২১) সে মৌলভীবাজার সদর থানাধীন বেকামুড়া গ্রামের মৃত গোপাল করের পূত্র। মামলা সূত্রে জানা যায়, প্রেমের সূত্র ধরে গত সোমবার (১২ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ফেঞ্চুগঞ্জ থানাধীন দক্ষিণ আশিঘর এলাকার এক কিশোরীকে অপহরণ করে রতন। তারপর সিলেট শহরের একটি আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণ করে ্ওই কিশোরীকে। পরে নির্যাতিতা কিশোরীর অভিযোগের প্রেক্ষিতে জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিনের নির্দেশে আসামি গ্রেপ্তারের জন্য অভিযানে নামে ফেঞ্চুগঞ্জ থানার একাধিক টিম।
ফেঞ্চুগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল বাশার মোহাম্মদ বদরুজ্জামাননের নেতৃত্বে বুধবার ভোরবেলা শহরতলীর টুকেরবাজার এলাকা থেকে রতনকে গ্রেপ্তার করে পুলিশ। ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলা পুলিশের সহকারী মিডিয়াা অফিসার সাইফুল আলম জানান, অপহরণ ও ধর্ষণের অভিযোগে অভিযুক্ত একমাত্র আসামি রতন কে গ্রেপ্তার করতে সমর্থ হয়েছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ