Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাবাকে নিয়ে কোনো গুজব ছড়াবেন না, সৌমিত্রের মেয়ে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২০, ৬:৩১ পিএম

মহামারি করোনা আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায় চিকিৎসায় কিছুটা হলেও সাড়া দিচ্ছেন। এমন অবস্থায় কিংবদন্তি এ অভিনেতার আইসিইউ’র ছবি ও মেডিকেল বুলেটিন অনৈতিকভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ায় বেশ ক্ষোভ প্রকাশ করেছেন তার মেয়ে পৌলমী বসু।

কঠিন এই সময়ে বাবার স্বাস্থ্য নিয়ে যেন কোনো গুজব ছড়ানো না হয় এজন্য সবার প্রতি অনুরোধ জানিয়েছেন কিংবদন্তির মেয়ে।

মঙ্গলবার রাতে একটি পোস্টে মেয়ে পৌলমী বসু লিখেছেন, করোনা আক্রান্ত বাবাকে নিয়ে নিদারুণ এই দুশ্চিন্তার সময় তার আইসিইউ’তে থাকার ছবি এবং মেডিকেল বুলেটিন অনৈতিকভাবে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ায় খুব আঘাত পেয়েছি আমরা। দয়া করে তাকে এই সময় উপযুক্ত সম্মান ও একটু প্রাইভেসি দিন।

তিনি আরও লিখেছেন, দয়া করে এমন ছবি, তথ্য কিংবা গুজব ছড়াবেন না। পরিবারের পক্ষ থেকে এ অনুরোধ রইল। আপনাদের প্রার্থনা ও শুভকামনাকে সবসময়ই স্বাগত জানাই। ধন্যবাদ।

গত ৬ অক্টোবর সৌমিত্রের করোনায় আক্রান্তের খবর আসে। তারপর থেকেই বেলভিউ হাসপাতালে ভর্তি রয়েছেন কিংবদন্তি এ অভিনেতা। হাসপাতালে চিকিৎসকরা তার স্বাস্থ্যের নিয়মিত খেয়াল রাখছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ