Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

নেহা কক্করের বিয়ে নিয়ে বোমা ফাটালেন আদিত্য নারায়ণ!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২০, ৭:৫৭ পিএম

রোহনপ্রীত সিংয়ের সাথে চলতি মাসেই বিয়ের পিঁড়িতে বসছেন নেহা কক্কর। এই খবর প্রকাশের পর থেকেই উচ্ছ্বসিত হয়ে উঠেছেন ভক্তরা। সেই সাথে নেহা কক্কর এবং রোহনপ্রীত সিংয়ের বিয়েতে আদিত্য নারায়ণ হাজির হবেন কি না, তা নিয়েও বেশ শোরগোল শুরু হয়েছে।

রোহনপ্রীত এবং নেহা কক্করের বিয়েতে হাজির হওয়া নিয়ে সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে মুখ খোলেন আদিত্য নারায়ণ। তিনি বলেন, নেহা কক্করের বিয়ে হচ্ছে দিল্লিতে। মুম্বই থেকে দিল্লিতে হয়তো তিনি উড়ে যেতে পারবেন না। বর্তমানে তাঁর কাধে ক্ষত এবং ব্যথা দুইটাই রয়েছে বেশ। ফলে এই শরীর নিয়ে তিনি হয়তো নেহা কক্কর এবং রোহনপ্রীত সিংয়ের বিয়েতে হাজির হতে পারবেন না। তবে আদিত্য নারায়ণ আভাস দেন যে, তিনি না গেলেও, বিশাল দাদলানি থেকে হিমেশ রেশমিয়া, প্রত্যেকেই নেহা কক্কর এবং রোহনপ্রীত সিংয়ের বিয়েতে হাজির হবেন।

বস্তুত রিয়্যালিটি শোয়ের মঞ্চে নেহা কক্করের সঙ্গে আদিত্য নারায়ণের বিয়ে নিয়ে জোর জল্পনা শুরু হয়। কিন্তু পরে জানা যায়, এই পুরো চিত্রনাট্য রিয়্যালিটি শোয়ের জনপ্রিয়তার জন্যই তৈরি করা হয়।

এদিকে প্রায় ১০ বছরের সম্পর্কের পূর্ণতা দিতে চলেছেন আদিত্য নারায়ণ এবং শ্বেতা আগরওয়াল। ইতিমধ্যেই জোর কদমে দুইজনের বাড়িতে বিয়ের কথা চলছে বলে খবর পাওয়া গেছে। দীর্ঘদিন ধরে সবার চোখ ফাঁকি দিয়ে নিজেদের সম্পর্ককে আড়ার করে রাখেন আদিত্য এবং শ্বেতা। সেই সম্পর্কই এবার ছাদনাতলায় গিয়ে পূর্ণতা পেতে চলেছে বলে খবর। যদিও শ্বেতা আগরওয়াল এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ