Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে ৩টি রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২০, ৪:৩৩ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ পৌরসদরে ১কোটি ৬৭লক্ষ ৪৮ হাজার টাকা ব্যয়ে ২১শ ৬০মিটার রাস্তা পাকাকরণের কাজ উদ্বোধন করা হয়েছে। পৌর মেয়র বীর মুক্তিযুদ্ধা আব্দুস ছাত্তার রাস্তা পাকাকরণের কাজ উদ্বোধন করেন।
মঙ্গলবার ৪নং ওয়ার্ডের চরনিখলা বি সি রোড হইতে হাসেম মন্ত্রীর বাড়ীর সামনে দিয়ে ৫৫০ মিটার আর সি সি রাস্তা, আমছর বেপারী বাড়ি হইতে তালতলা মোড় পর্যন্ত ১০০০ মিটার বি সি রাস্তা ও শাহগঞ্জ বি সি রোড হইতে মামুন সাহেবের বাড়ী পর্যন্ত ৬১০ মিটার আর সি সি রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন করেন করা হয়েছে।
এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক জয়নাল আবেদীন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ভিপি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান একেএম ফরিদুল্লাহ, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক দেলোয়ার জাহান মামুন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-আহবায়ক শহীদুল ইসলাম মঞ্জু, সাবেক যুগ্ম- আহবায়ক শরীফুজ্জামান আকন্দ রানা, ইসলামপুর গাফুরিয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা নুরুল আলম, পৌর সভার সহকারী প্রকৌশলী উত্তম কুমার দাস, কাউন্সিলর মো. মিন্টু, শহীদুল ইসলাম, তোফাজ্জল হোসেন, আব্দুল মোতালেব, হারুন অর রশিদ, মহিলা কাউন্সিলর লাইলী আক্তার, রহিমা বেগম প্রমুখ।
পৌর মেয়র বীর মুক্তিযুদ্ধা আব্দুস ছাত্তার বলেন, ‘বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে সঠিক দিক নির্দেশনা দিয়ে বাংলাদেশকে আজ উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন। আমি একজন মুক্তিযোদ্ধা হিসেবে এখানেই আমার শান্তনা। ব্যক্তি জীবনে আমি কি পেলাম বা পেলাম না এটা বড় কথা নয়। জননেত্রীর আদর্শকে বুকে ধারণ করে আমি পৌরসভার উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছি।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ