Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাদরাসাছাত্র নিখোঁজ

ধামইরহাট (নওগাঁ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২০, ১২:০২ এএম

ধামইরহাটে এক মাদরাসাছাত্র নিখোঁজ হয়েছে। গত রোববার উপজেলার নেউটা গ্রামে এ ঘটনা ঘটে। মাদরাসা যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে আর মাদরাসায় যায়নি সে। মুঠোফোনের মাধ্যমে জানতে পারে সে খুলনায় একটি ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছে। পরিবারের পক্ষ থেকে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।
সাধারণ ডায়েরি সূত্রে জানা যায়, নেউটা গ্রামের মো. তরিকুল ইসলামের ছেলে মো. মেশকাতুল হাসান মিশু (১৩)। সে ধামইরহাট উপজেলার মদিনাতুল উল্লুম কওমি ও হাফেজিয়া মাদরাসার হেফজ বিভাগের ছাত্র। গত রোববার বিকেল সাড়ে ৪টার দিকে সে একাই ভ্যানযোগে মাদরাসার যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। পরিবারের লোকজন ভেবেছিল সে মাদরাসায় পৌঁছে গেছে। অপরদিকে মাদরাসা কর্তৃপক্ষ ভেবেছিল সে বাড়িতে রয়েছে। পরদিন সোমবার সকাল সাড়ে ৮টার দিকে তরিকুল ইসলামের মুঠোফোনে অপরিচিত এক ব্যক্তি জানান, আপনার ছেলে বর্তমানে খুলনার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। চিকিৎসার জন্য একটি বিকাশ নাম্বার দিয়ে ওই ব্যক্তি টাকা দাবি করেন। পরবর্তীতে মুঠোফোনটি বন্ধ রয়েছে।
এ ব্যাপারে ধামইরহাট থানার ওসি মো. আব্দুল মমিন বলেন, নিখোঁজ ছেলেটির মা বাদী হয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করেছে। প্রাথমিকভাবে খুলনা থেকে নিখোঁজ মিশুর বাবার তরিকুল ইসলামের সাথে মুঠোফোনে কথা বলা হয়েছে তা নিশ্চিত হওয়া গেছে। প্রযুক্তি ব্যবহার করে দ্রæত প্রকৃত ঘটনা বের করার চেষ্টা চালানো হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ