Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিলেটে নিহত রায়হানের বাসায় মেয়র আরিফ : জড়িত পুলিশ সদস্যদের গ্রেফতারের দাবী

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২০, ৮:৩২ পিএম

সিলেটে পুলিশী নির্যাতনে নিহত যুবক রায়হানের শোকসন্তপ্ত পরিবারকে শান্তনা দিতে ছুটে যান বিএনপির কেন্দ্রিক কমিটির নেতা ্ও সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী। আজ বাদ সন্ধ্যায় নগরীর আখালিয়া নেহারী পাড়াস্থ বাসায় যেয়ে রায়হানের পরিবারের সাথে মিলিত হন তিনি। সেখানে রায়হানের শোকাহত মা সালমা বেগম, স্ত্রী তাহমিনা আক্তার তান্নি সহ চাচা হাবিবুল্লার সাথে কথা বলেন মেয়র। এসময় নিহত রায়হানের ২ মাসের অবুঝ কন্যা সন্তানকে দেখে অশ্রুসিক্ত হয়ে উঠেন মেয়র আরিফ। এসময় নির্দয় এ ঘটনার বর্ণনা শোনেন তিনি। মেয়র বলেন, কতিপয় উচ্চবিলাসী ও দুস্কৃতিকারী পুলিশ সদস্যদের নিকট সরকার তথা জাতি ্ও সাধারন জনগনের নিরাপত্তা আশা করা যায়না। তিনি বলেন, টাকার জন্য হন্য হয়ে ঘুরছে, কোন কিছুকে তারা তোয়াক্কা করছে না তারা। কেবল সাময়িক বরখাস্ত বা প্রত্যাহার করলে চলবে না তাদেরকে অবিলম্বে গ্রেফতারের দাবী জানিয়ে মেয়র বলেন, বিচার বিভাগীয় তদন্তের মাধ্যমে দ্রুত বিচার নিশ্চিত করতে হবে।
মেয়র মর্মাহত হয়ে বলেন, বন্দর বাজার পুলিশ ফাঁড়ির এলাকায় অপরাধ কর্মকান্ড ্ও নিষিদ্ধ পল্লীর কারনে বিঘিœত হচ্ছে এর পবিত্র পরিবেশ। এনিয়ে কতোয়ালী থানার ভারপ্রাপ্ত ইনচার্জকে জানিয়েছিলামও কিন্তু কিছুই হয়নি বলেই, রায়হান হত্যা ঘটনায় প্রমান হলো তারা কতটুকু বেপরোয়া। এঘটনার পর মেয়র খোঁজ নেন কাষ্টঘর এলাকায় সংঘটিত ঘটনার ব্যাপারে। কিন্তু ছিনতাই বা গণপিটুনির কোন ঘটনা হয়নি বলে তথ্য নিশ্চিত হয়ে মেয়র কথা বলেন মেট্রোপলিটন পুলিশ কমিশনারের সাথে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ