Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

দাউদকান্দিতে করোনা প্রতিরোধে কর্মশালা

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২০, ১২:০৪ এএম

দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হল রুমে দ্বিতীয় পর্বে করোনা ভাইরাস প্রতিরোধে প্রস্তুতি ও কন্ট্রাক্ট ট্রেসিং বিষয়ক কর্মশালা প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। গতকাল সোমবার সকাল ১০টায় এ অনুষ্ঠানে প্রধান অতিথি কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর চিকিৎসকদের উদ্দেশ্যে বলেন, আপনারা জীবনের ঝুঁকি নিয়ে বিনা অস্ত্রে যুদ্ধে নেমে একমাত্র দায়িত্ববোধ দেশপ্রেম ও মনোবল নিয়ে স্বাস্থ্য সেবা দিয়েছেন বলেই দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, স্বাস্থ্যমন্ত্রীর জাতীয় পুরস্কার পেয়েছেন। তিনি আরো বলেন দ্বিতীয় পূর্বে করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে প্রস্তুত থাকতে হবে।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শাহিনুর আলম সুমনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা জেলা পুলিশ সুপার সৈয়দ মো. নুরুল ইসলমা (বিপিএম), কুমিল্লা সিভিল সার্জেন ডা. মো. নিয়াতুজ্জামান, দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুল ইসলাম খাঁন, দাউদকান্দি এসিল্যান্ড সেলিম শেখ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ