Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জহিরুল হত্যায় মায়ের মামলা

গলাচিপা (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২০, ১২:০৪ এএম

গলাচিপা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জহিরুল খলিফার হত্যার সুবিচার দাবিতে ৫ জনকে আসামি করে মাতা মাহিনুর আমিন বাদী হয়ে গতকাল একটি মামলা দায়ের করেছেন। বিচারক মামলাটি আমলে নিয়ে গলাচিপা থানা অফিসার ইনচার্জকে তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন। মামলা নং এমপি-কেস নং ৬৩/ ২০২০
মামলা সূত্রে জানা যায়, মো. গোলাম হোসেন খলিফা (৩৮), মো. জাসরুল খলিফা (৪২), মো. তাইজুল খলিফা (৩৫), বিপ্লব গাজী (৩৭) ও মো. সোবাহান গাজী (৩৭)কে আসামি করে এ মামলা দায়ের করা হয়। উক্ত আসামি ব্যতীত আরো আসামিদের নাম তদন্ত সূত্রে বেড়িয়ে আসবে বলে জানা যায়। মৃত. জহিরুল খলিফা পোল্ট্রি ফিডের ব্যবসা ও একজন সমাজ সেবক ছিলেন। তার সামাজিক কাজকর্মের প্রতি ঈর্শ্বান্বিত হয়ে প্রথম চার আসামি পূর্ব থেকেই খুনের হুমকি দিয়ে আসছিল। মৃত্যুর দুই দিন আগে এই চার আসামি আমার বাড়িতে রাত প্রায় ১১টার দিকে জহিরুল খলিফাকে দরজা খুলতে বলে বাইরে ডেকে নিয়ে বিভিন্ন হুমকি দেয় এবং আসামি গোলাম হোসেন খলিফা বলে তোর হায়াত বেশি দিন নেই। প্রাথমিক ময়না তদন্তে জহিরুল খলিফার কোন রোগ বেড়িয়ে আসেনি।
মামলার বাদী মৃত. জহিরুল খলিফার মাতা মাহিনুর আমিন সুষ্ঠু তদন্তের মাধ্যমে ন্যায় বিচার দাবি করেছেন। বর্তমানে আসামিদের হুমকিতে মৃত. জহিরুল খলিফার পরিবারের সকল সদস্য নিজ বাড়ি ছেড়ে অন্যত্র চলে গেছেন। উল্লেখ্য যে, গত ২৯ আগস্ট রাতে জহিরুল খলিফাকে হত্যা করা হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ