Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চাটমোহরে মোটরসাইকেলের ধাক্কায় নিহত এক

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২০, ৬:৪৯ পিএম

পাবনার চাটমোহরে দ্রুতগামী মোটরসাইকেলের ধাক্কায় একজন নিহত হয়েছেন্। নিহত হলেন জহুরুল ইসলাম জহু (৫৫) নামের এক পথচারী, তার বাড়ি চাটমোহর পৌর শহরের আফ্রাতপাড়া মহল্লার মৃত. ওয়াজ উদ্দিন প্রামাণিকের ছেলে ও পেশায় ইলেকট্রিক মিস্ত্রি ছিলেন।, । সোমবার (১২ অক্টোবর) দুপুরে চাটমোহর-পাবনা মহাসড়কের উপজেলার মহেশপুর ইটভাটা সংলগ্ন এলাকায় দূর্ঘটনাটি ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান,সোমবার দুপুরে ইলেকট্রিক মিস্ত্রি জহুরুল ইসলাম মহেশপুর ইটভাটা সংলগ্ন একটি চা-স্টলে চা পান করার জন্য বসেন। সেখানে সে কিছু সময় অতিবাহিত করে বাড়ি ফেরার উদ্দেশ্যে রাস্তায় উঠতেই পাবনা থেকে চাটমোহর অভিমূখে আসা একটি দ্রুতগামী মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত হন।
এসময় স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে পাশ্ববর্তী আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। ঘটনার বিষয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ