Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাগেরহাটে দুর্বৃত্তদের হাতে চিংড়ি ঘের মালিক নিহত

প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

বাগেরহাট জেলা সংবাদদাতা : বাগেরহাটের চিতলমারীতে সত্যেন্দ্রনাথ মল্লিক (৫৫) নামে এক ঘের মালিককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে মাছ লুটে নিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার সকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মগে পাঠিয়েছে।
নিহত সত্যেন্দ্রনাথ মল্লিক চিতলমারী উপজেলার সন্তোষপুর ইউনিয়নের বাশবাড়িয়া গ্রামের প্রয়াত অনন্ত মল্লিকের ছেলে।
চিতলমারী থানার ওসি রেজাউল করিম বলেন, পার্শ্ববর্তী এক ঘের মালিক শুক্রবার সকালে সত্যেন্দ্রনাথ মল্লিক নিজের মাছের ঘেরে তার লাশ পানিতে ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ সেখানে গিয়ে সকালে দিকে তার লাশ উদ্ধার করে। নিহতের গলা ও পেটে ধারালো অস্ত্রের কোপ রয়েছে। মাছ লুট করতে এসে দুর্বৃত্তরা তাকে হত্যা বলে প্রাথমিক ভাবে ধারনা করছে পুলিশ।
নিহতের পরিবারের বরাত দিয়ে তিনি আরও বলেন, বৃহস্পতিবার রাতে প্রতিদিনের মত বাড়ি থেকে খাবার খেয়ে ঘের মালিক সত্যেন্দ্রনাথ মল্লিক তার ঘেরের বাসায় ঘুমাতে যান। রাতের কোন এক সময় অজ্ঞাত দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে সত্যরঞ্জনকে হত্যা করে পালিয়ে যায়। কি কারণে দুর্বৃত্তরা তাকে হত্যা করেছে তা তদন্ত করে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ