Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

বিশ্বনাথে ব্যবসায়ীর উপর হামলার ঘটনায় মামলা দায়ের : ৫ আসামী কারাগারে

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২০, ৮:৩৬ পিএম

সিলেটের বিশ্বনাথ পুরানবাজারের ব্যবসায়ী ফয়ছল আহমদ ও তার পরিবারের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় মামলা দায়েরের পর আদালত ৫ আসামীর জামিন নামঞ্জুর করে কারাগারে পাটিয়েছে। রবিবার (১১ অক্টোবর) আসামিরা সিলেট চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজিরা দিতে গেলে বিজ্ঞ বিচারক কাউছার আহমদ তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। বিষয়টি নিশ্চিত করেন বাদী পক্ষের আইনজীবি গোলাম ইয়াহইয়া চৌধুরী সুহেল, উবায়দুর রহমান ফাম্মি ও সাঈদ আহমদ।
আসামীরা হলেন, উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম শ্বাসরাম গ্রামের মৃত রশিদ আলীর ছেলে কছির আলী (৪০), একই গ্রামের মৃত উসমান আলীর ছেলে সাজন মিয়া (২৮), ফরমান আলীর ছেলে আহমদ আলী (৩২) ও রুমন আহমদ (৩০), সুরুজ আলীর ছেলে রাহীম আহমদ (৩০)। একই মামলায় এর আগে এজাহার নামীয় আসামী ফরমান আলীর ছেলে রাজু মিয়া (২৪) দীর্ঘ ২ মাস ৯ দিন কারাভোগ করেন।
প্রসঙ্গত, চলতি বছরের ৯ মার্চ রাতে ব্যবসায়ী ফয়সল আহমদকে পাওনা টাকা চাওয়ায় ঘর থেকে ডেকে নিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে মৃত রশিদ আলীর ছেলে কছির আলী। তার চিৎকারে পরিবারের অন্য সদস্যরা এগিয়ে আসলে কছির আলী ও তার অন্য সহযোগীরা দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপরও সন্ত্রাসী হামলা চালায়। এসময় গুরুতর আহত হন ফয়ছল আহমদ ও তার পিতা হাজী সিরাজ মিয়া, ভাই রাসেল আহমদ, রুবেল আহমদ ও মা পিয়ারা বেগম। এ ঘটনায় সিরাজ মিয়া বাদী হয়ে বিশ্বনাথ থানায় মামলা দায়ের করেন, (জিআর-৪৮/২০২০)। ঘটনার চার মাস পর গত ১০ জুলাই চিকিৎসাধীন অবস্থায় মামলার বাদী আহত হাজী সিরাজ মিয়া মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ