Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ভাইবোন হত্যার ঘটনায় মা তানজিন রহমান গ্রেফতার

প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর উত্তর বাসাবোয় বাসার ভেতর ভাইবোন হত্যার ঘটনায় মা তানজিন রহমানকে গ্রেফতার করা হয়েছে। আজ শনিবার ভোররাত ৪টার দিকে ওই এলাকার আরেকটি বাড়ি থেকে মাকে গ্রেফতার করা হয়। তবে এটা কার বাড়ি, তা জানা যায়নি। সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কুদ্দুস ফকির আটকের বিষয়টি জানিয়েছেন। তিনি জানান, আজ ভোররাতে সবুজবাগ এলাকা থেকে তানজিনাকে আটক করা হয়। ওসি জানান, আটক তানজিনকে আদালতে পাঠানো হবে। পুলিশ সূত্রে জানা যায়, লাশ উদ্ধারের ঘটনায় শিশুটির বাবা মাহবুবুর রহমান একটি মামলার প্রস্তুতি নিচ্ছেন। রাজধানীর উত্তর বাসাবো এলাকায় সবুজবাগ কমিউনিটি সেন্টারের পাশে ১৫৭/২ নম্বর বাড়ির ছাদের ভাড়া ঘরে মা-বাবার সঙ্গে থাকত দুই শিশু। গতকাল শুক্রবার রাতে নিজ ঘর থেকে তাদের গলা কাটা লাশ উদ্ধার করে পুলিশ।
দুই শিশু হলো মাশরাফি বিন মাহবুব আবরার (৭) ও তার বোন হুমাইরা বিনতে মাহবুব তাকিয়া (৬)।
এ বিষয়ে গতকাল রাতে সবুজবাগ থানার ওসি আবদুল কুদ্দুস জানিয়েছিলেন, স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে রাত ১০টার দিকে শিশু দুটির লাশ উদ্ধার করা হয়।
ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উপকমিশনার (ডিসি-মিডিয়া) মারুফ হোসেন সরদার জানিয়েছিলেন, নিহত দুই শিশুর মা এ হত্যাকাণ্ডে জড়িত থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে। ঘটনার পর থেকে মা নিখোঁজ রয়েছে।
মারুফ হোসেন আরো জানান, স্থানীয় লোকজন ও স্বজনের সঙ্গে কথা বলে জানা গেছে, নিহত দুই শিশুর মা মানসিক ভারসাম্যহীন এবং বেশ কিছুদিন ধরে তার চিকিৎসা চলছে।
নিহত শিশু দুটির বাবা মাহবুবুর রহমান জানান, তিনি এশার নামাজ পড়ে এসে তার ছেলেমেয়ের রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ