Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ভুল চিকিৎসার অভিযোগে মারধর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২০, ১২:০২ এএম

চট্টগ্রামে পটিয়ায় পানিতে ডুবে যাওয়া পর এক শিশুকে মৃত ঘোষণা করায় ‘ভুল’ চিকিৎসার অভিযোগ এনে চিকিৎসককে মারধর করেছে শিশুটির স্বজনরা। মারধরের শিকার ডা. জিয়া উদ্দিন মুহাম্মদ সাকিব স্বাস্থ্য কমপ্লেক্সে ভারপ্রাপ্ত আবাসিক মেডিক্যাল অফিসার। শুক্রবার বিকেলে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে। 

এ ঘটনার প্রতিবাদে ও দোষীদের গ্রেফতারের দাবিতে গতকাল শনিবার মানববন্ধন করেছে হাসপাতালটির চিকিৎসক-নার্স-কর্মকর্তা-কর্মচারীরা। স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এ মানববন্ধনে বক্তারা ২৪ ঘন্টার মধ্যে দায়ীদের গ্রেফতার করা না হলে কঠোর কর্মসূচি ঘোষণার হুঁশিয়ারি দেন। মানববন্ধনে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. জাবেদ, ডা. কাজী ফারহানা নূর, ডা. সুরজিত ঘোষ, ডা. সৌমেন বডুয়া, ডা. রিজওয়ান সিদ্দিকী। এর আগে সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি হামলার শিকার চিকিৎসক সাকিবকে দেখতে হাসপাতালে যান এবং তার চিকিৎসার খোঁজখবর নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভুল-চিকিৎসা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ