Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অন্তর্বাসে ঝড় তুলছেন তাপসী পান্নু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২০, ৮:১৩ পিএম

ব্যস্ততার মধ্য থেকেও কিছুটা সময় বের করে মালদ্বীপে পাড়ি জমিয়েছেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। বোন শাওনের সাথে পাড়ি জমিয়েছেন বিদেশে। মালদ্বীপ গিয়ে সেখানে নিরিবিলিতে দিন পার করছেন পিঙ্ক অভিনেত্রী।

এছাড়াও মালদ্বীপ থেকে সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি শেয়ার করছেন তিনি। আর তাতেই শুরু হয়েছে ঝড়।

বিদেশ থেকে কালো অন্তর্বাস পরা ছবি শেয়ার করেন বলি পাড়ার ওই অভিনেত্রী। সাথে কালো রঙের শ্রাগও রয়েছে। কেবল মাত্র তাই নয়, সেখান থেকে ঘণ্টা বাজিয়ে যদি চলতি বছরকে বিদায় জানিয়ে নতুন বছরের শুরু করতে পারতেন তাহলে বেশ হত বলেও মন্তব্য তার।

চলতি বছরটি বাজে সময় উল্লেখ করে কয়েকটি বিষয়ে ইঙ্গিত দিয়েছেন তিনি। মহামারি করোনার পাশাপাশি সুশান্ত সিংয়ের মৃত্যুর পর থেকে বলিউডের একাংশের বিরুদ্ধে শুরু হয় দোষারোপের ঢেউ। এদিকেও ইঙ্গিত করেছেন তাপসী।

প্রসঙ্গত, সুশান্ত মৃত্যুর পর এক অভিযোগে তারকার সাবেক প্রেমিকাকে গ্রেফতার করা হলে বিষয়টি নিয়ে মুখ খুলেন তাপসী। এছাড়াও সে সময় এই নায়িকা অন্যান্য বলি অভিনেত্রীদের বিরুদ্ধে ইনডিরেক্ট তোপ দাগতে থাকেন। একসময় শুরু হয় টুইটারে বাকযুদ্ধ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ