Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ট্যাটু করায় কটাক্ষের শিকার আমির কন্যা ইরা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২০, ৭:৪৯ পিএম

বলিউডের মি. পারফেক্ট বয় আমির খান। সম্প্রতি তার কন্যা ইরা ট্যাটু করা শিখেছেন। এ নিয়েই বর্তমানে ‘এক্সপেরিমেন্ট’ চালাচ্ছেন আমির কন্যা। ট্যাটু করার পর সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছিলেন তিনি। এরপরই কটাক্ষের মুখে পড়তে হয় তাকে।

সম্প্রতি নূপুর শিখার নামের এক ব্যক্তির হাতে ট্যাটু করে সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন। ছবির ক্যাপশনে লিখেছেন, আমার প্রথম ট্যাটুটি করে ফেলেছি। ধন্যবাদ নূপুর শিখার আমার উপর বিশ্বাস রাখার জন্য। খুব খারাপ হয়নি, তাই না? আমি মনে করি এটা আমার বিকল্প ক্যারিয়ার হতে পারে।

ইরা খান এর আগে ট্যাটু করার আগে অনুশীলন করারও একটি ছবি পোস্ট করেছিলেন। তখন বলেছিলেন, ধারনা করুন এটা কি? তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিটি পোস্ট করতেই এক শ্রেণির মানুষদের কটাক্ষের মুখে পড়তে হয় আমির কন্যাকে।

অনেকে সেই ছবির মন্তব্যে লিখেছেন, এটা ইসলামে হারাম। আবার কেউ লিখেছেন, কিছু মানুষ নামের শেষে খান, পাঠান, সইদ, হাশমি ব্যবহার করেন, অথচ তারা আসলে মুসলিমই নয়।


তবে যে সবাই শুধু সমালোচনা করছেন তা কিন্তু নয়। অনেকে আবার তার সৃজনশীল কাজের জন্য প্রশংসাও করেছেন।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ১০ অক্টোবর, ২০২০, ৮:১৭ পিএম says : 1
    ওরা মোসলমান নামের কলংক ওরা জাহান্নামের কিট। ওদের নামে কেন যে খান লেখে এই মোনাফেকেরা।?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ