Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কচুয়ায় গৃহবধূ খুন

প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : চাঁদপুরের কচুয়া উপজেলার পালগিরি এলাকায় জেরিন আক্তার (২৫) নামে এক গৃহবধূকে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতরাত ১১টার দিকে পালগিরি গ্রামের মিয়াজি বাড়িতে এ ঘটনা ঘটে। মৃত জেরিন ওই বাড়ির মালয়েশিয়া প্রবাসী ইউসুফ মিয়াজির স্ত্রী।
এদিকে, এ ঘটনায় শনিবার সকালে জেরিনের বাবা ওয়ালি উল্লাহ কচুয়া থানায় একটি মামলা করেছেন।
স্থানীয় সূত্র জানায়, রাত ১০টার দিকে জেরিন তার শাশুড়ির কক্ষে রাতের খাবার দিয়ে নিজ কক্ষে ফিরলে ওত পেতে থাকা দুর্বৃত্তরা তাকে ধর্ষণের চেষ্টা চালায়। এতে ব্যর্থ হয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।
এ সময় জেরিনের ডাক-চিৎকারে লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে জেরিনকে উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
কচুয়া থানার ওসি এ কে এম এস ইকবাল জানান, জেরিনের লাশ ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ