Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চিরস্মরণীয় ফ্রেমে বন্দী হচ্ছেন তারা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২০, ৮:১২ পিএম

বলিউডের দীপিকা পাড়ুকোন, ‘বিগ বি’ এবং দক্ষিণী সিনেমার সুপারস্টার প্রভাস একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে যাচ্ছেন। সম্প্রতি অমিতাভ বচ্চন তার অংশ নেয়ার বিষয়টি নিশ্চিত করে টুইট করেছেন।

অমিতাভ মাত্র কয়েক সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করে এর ক্যাপশনে লিখেছেন, এই গুরুত্বপূর্ণ এবং গৌরবময় ছবির অংশ হতে পেরে সম্মানিত আমি। বৈজয়ন্তী মুভিজের ৫০ বছর পূর্তি উপলক্ষে অনেক শুভেচ্ছা। আশা করছি, এ রকম আরও অনেক ৫০ বছর সাফল্যের সাথে পার করবেন তারা।

ছবিটি প্রযোজনার দায়িত্ব ‘বৈজয়ন্তী মুভিজ’র। আর এতে পরিচালকের দায়িত্বে থাকছেন নাগ অশ্বিন। প্রকাশিত ট্রেজারটি দেশটির বিখ্যাত ও দামি সুপারস্টারের প্রতি শ্রদ্ধা জানিয়ে প্রকাশ করেছে বৈজয়ন্তী মুভিজ। ট্রেজারে দেখা যায়, বিগ-বি অভিনীত বিভিন্ন বিখ্যাত চরিত্রগুলোর শর্টেজ। তাতে লেখা রয়েছে, স্বয়ং কিংবদন্তিকে ছাড়া কিংবদন্তি ছবি তৈরি করা সম্ভব নয়।’

প্রধান কারণ হিসেবে বলা হচ্ছে, নিজেদের ৫০ বছরের পূর্তিকে সিনেমার ইতিহাসে চিরস্মরণীয় করে রাখার জন্যই দীপিকা, প্রভাস এবং অমিতাভের মতো বিখ্যাত সব তারকাদের একত্রে নিয়ে আসার চেষ্টা প্রতিষ্ঠানটির।

প্রভাস অমিতাভের সাথে কাজ করতে পেরে বেশ উচ্ছ্বসিত। ইনস্টাগ্রামে ট্রেজারটি শেয়ার করে লিখেছেন, স্বপ্ন সত্যি হওয়া। তবে এ বিষয়ে এখনো কিছুই বলেনি দীপিকা পাড়ুকোন।

সর্বশেষ ২০১৫ সালে ‘পিকু’ ছবিতে একসাথে দেখা গিয়েছিল অমিতাভ-দীপিকা জুটিকে। এরপর লম্বা বিরতি কাটিয়ে আবারও একত্র হচ্ছেন এই দুই সুপারস্টার। সঙ্গে থাকছেন প্রভাস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ