Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঝড়-ঝাপটা পেরিয়ে শাহরুখ-গৌরীর ২৯

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২০, ৭:৪০ পিএম

১৯৯১ সাল। এমনই এক ঝলমল অক্টোবরে সাত পাকে বাঁধা পড়েন বলিউডের বাদশাহ শাহরুখ খান ও গৌরী। এরপর একে একে কেটে গেল দীর্ঘ ২৯ বছর। তবে দীর্ঘ দিনের এই ‘কাপল গোলস’-এ ঝড়-ঝাপটা যে আসেনি তা কিন্তু নয়। কখনো কাজল, কখনও প্রিয়ঙ্কাসহ অনেক বলি তারকার সাথে সংবাদে নাম এসেছে বাদশাহ’র।

শাহরুখ খানও তারপরও শুধু মাত্র এক গৌরীর। কোনো ঝড়ই আলাদা করতে পারেনি তাদের, সাধ্যই বা কার।

তবে শাহরুখের মনে তার প্রিয়সীকে হারানোর ভয় জাঁকিয়ে বসেছিল। এর উত্তর খোঁজার জন্যই যেতে হয় সেই ১৯৯৭ সালে। সে সময় অন্তঃসত্ত্বা গৌরী। ছেলে আরিয়ানের পৃথিবীতে আসার অপেক্ষায় তারা। গৌরী হাসপাতালে ভর্তি হলেন। কিন্তু শাহরুখের মনে ভীষণ ভয়।

শাহরুখ একটি সাক্ষাৎকারে বলেছিলেন, চারপাশ থেকে টিউব দিয়ে মোড়ানো ছিল গৌরী। সে তখন পাগলের মত ছটফট করছে, কাঁপছে। আমি তার সাথে অপারেশন থিয়েটারে গিয়েছিলাম। ভেবেছিলাম আর বাঁচবে না ও।

বাদশাহ আরও বলেন, তখন আমি আমার সন্তানের কথা ভাবিনি। সন্তান সে সময় গুরুত্বপূর্ণ ছিল না। আমি জানতাম সন্তান প্রসব করতে গিয়ে কারও মৃত্যু হয় না। তবুও কেন যেন ভয় পাচ্ছিলাম। পরে তাদের সংসারে নতুন অতিথি আসে। ছেলের বাহ্যিক গঠনে মা-বাবা দুজনের ছাপ স্পষ্ট। কিন্তু তার স্বভাব-বৈশিষ্ট্য পুরোটা বাবার মত- এমনই দাবি শাহরুখের।

ছেলের নাম আরিয়ান রাখা হয়। তবে এই নাম রাখার পেছনে বিশেষ কোনো কারণ নেই বলেও জানান বাদশাহ। শুনতে ভালো লেগেছিল। কেউ নাম শুনলেই মুগ্ধ হবে এটা ভেবেই নাম রাখা বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ