Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

লকডাউনে অসহায় হওয়া মানুষের পাশে সোনম-স্বরা ভাস্কর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২০, ৬:৩৯ পিএম

রাস্তার পাশে ফুটপাতে ছোট্ট একটি দোকান। গাছের তলায় টিনের চালায় তৈরি দোকানটি। নাম, বাবা কা ধাবা’। সামান্য কিছু টাকার বিনিময়ে পাওয়া যায় গরম চা, গরম গরম পরোটা, ভাত, সবজি। সারাদিনের রোজগার দিয়ে এতদিন বেশ ভালোই দিন কাটাত বৃদ্ধ দম্পতি।

মহামারি করোনা ভাইরাসের জন্য সেই রোজগারও বন্ধ হয়ে যায়। লকডাউন শেষে সবকিছু নর্মাল হলেও সেই আগের মত আর এখন গ্রাহক নেই। কষ্টে কান্নায় ভেঙে পড়েন অশীতিপর বৃদ্ধ এবং তাঁর স্ত্রী। ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওটি নজরে আসে সোনম কাপুর, রাবিনা ট্যান্ডন, স্বরা ভাস্কর, সুনীল শেট্টি, রণদীপ হুডাদের। সব তারকারাই ভিডিওটি শেয়ার করে ওই দোকান থেকে খাবার কেনার অনুরোধ জানান।

স্বরা ভাস্কর ভিডিওটি টুইটারে শেয়ার দিয়ে বলেন, দিল্লির মালব্যনগরের ‘বাবা কা ধাবা’র মটর পনির খাওয়া যাক। এছাড়াও রাবিনা ট্যান্ডন প্রস্তাব দেন যে, সেখানে গিয়ে কেউ খাবার খেলে তাকে যেন ছবি পাঠানো হয়।

অবাক করা ব্যাপার হল, তারকারা ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পর সকল নেটিজেনদের সাড়ায় ট্রেন্ডিং হয়ে যায় ভিডিওটি। ফলশ্রুতিতে বৃহস্পতিবার সকাল থেকে ভীর জমে যায় ওই ‘বাবা কা ধাবা’র ছোট্ট দোকানে। বলি তারকাদের উদ্যোগে এমন বিশাল চাপ উঠার পরও সবাইকে সামলে নেয়ার আশ্বাস দেন ওই ৮০ বছরের বৃদ্ধ কর্মঠ ‘যুবক’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ