Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মো. সিদ্দিকুর রহমান ডিএসই’র নতুন পরিচালক

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

ডিএসই’র শেয়ারহোল্ডার কোম্পানি স্টার্লিং স্টকস এন্ড সিকিউরিটিজ লি.-এর চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমান ঢাকা স্টক একচেজ্ঞ লিমিটেডের পরিচালনা পরিষদের শেয়ারহোল্ডার পরিচালক হিসাবে মনোনিত হয়েছেন।
ডিএসই’র শেয়ারহোল্ডার পরিচালকের একটি পদ শূন্য হওয়ায় কোম্পানিজ আইন ১৯৯৪ এর ৯১(১)(গ)এবং ডিএসই আর্টিকেলস্ অব এসোসিয়েশন এর আর্টিকেল ১৬৩ অনুযায়ী গতকাল ডিএসই’র পরিচালনা পরিষদের ৯৭০ তম বোর্ড সভায় তিনি সর্বসম্মতিক্রমে ডিএসই’র শেয়ারহোল্ডার পরিচালক হিসেবে মনোনিত হন।
উল্লেখ্য, কোম্পানিজ আইন এর বিধান অনুযায়ী তিনি ডিএসই’র ৫৯তম বার্ষিক সাধারণ সভায় অবসর গ্রহণ করবেন। মো. সিদ্দিকুর রহমান একজন ব্যবসায়ী নেতা বর্তমানে তিনি ফেডারেশন অফ বাংলাদেশ চেম্বার্স অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র ভাইস প্রেসিডেন্ট এবং স্টার্লিং গ্রুপের চেয়ারম্যান।
তিনি বাংলাদেশ গার্মেন্ট ম্যানুফ্যাকচারার্স এন্ড এক্সপোর্টার্স এসোসিয়েশনের (বিজিএমইএ) সাবেক সভাপতি। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য সম্পাদক এবং বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটি’র সদস্য সচিব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিএসই’র-পরিচালক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ