Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বোয়ালমারীতে দুই পক্ষের সংঘর্ষের চেষ্টাকালে আ.লীগ নেতাসহ আটক ৯

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২০, ৭:৪৪ পিএম

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের চেষ্টাকালে এলাকায় আইন শৃঙ্খলার অবনতির আশঙ্কায় উভয় পক্ষের ৯জনকে আটক করেছে পুলিশ। উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের পরমেশ্বরদী গ্রামে এ ঘটনা ঘটে।
আটককৃতরা হলো পরমেশ্বরদী ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মান্নান মাতুব্বর (৬০), এনায়েত শেখ (৩৮), জিন্নাত মোল্যা (৩১), পরমেশ্বরদী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য সোহেল শেখ (৩২), সুমন শেখ (২২), সাব্বির শেখ (২৪), সিদ্দিকুর রহমান (৬৫), পরমেশ্বরদী ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য ইদ্রিস শেখ (৬৫) এবং ইমাম হোসেন (৪৫)। আটককৃত মান্নান মাতুব্বরের বিরুদ্ধে বোয়ালমারী থানায় বিশেষ ক্ষমতা আইন, দেশীয় অস্ত্র মজুদ ও সিগারেট মজুদের একাধিক মামলা রয়েছে।
বোয়ালমারী থানার উপ-পরিদর্শক সাইফুদ্দিন আহমেদ বলেন, সিদ্দিকুর রহমান ও সোহেল শেখের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে বুধবার রাতে স্থানীয় রহমের বাড়ির সামনে মিটিং করে সোহেল শেখসহ লোকজন। তারা বৃহস্পতিবার সকালে সংঘর্ষে লিপ্ত হওয়ার ঘোষণা দিয়ে ইটের খোয়া ও দেশীয় অস্ত্র ওই এলাকায় জড়ো করে। সংঘর্ষের আশঙ্কায় ১৫১ ধারায় দুই পক্ষের ৯ জনকে বৃহস্পতিবার ভোরে আটক করা হয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে বৃহস্পতিবার বিকেলে বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ মো. আমিনুর রহমান জানান, আধিপত্য বিস্তার নিয়ে পরমেশ্বরদী গ্রামে দুই পক্ষের মধ্যে বিরোধ চলছিল। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ এড়াতে ৯ জনকে আটক করে বৃহস্পতিবার বিকেলে ফরিদপুর আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ