Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সালথায় সৈয়দা সাজেদা চৌধুরী গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২০, ৭:৩৮ পিএম

ফরিদপুরের সালথায় সৈয়দা সাজেদা চৌধুরী গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৪টায় উপজেলার গট্টি উচ্চ বিদ্যালয় মাঠে সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপির পক্ষে এই আট দলীয় খেলার উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বার।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হাসিব সরকার, সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক উজ্জামান ফকির মিয়া, সাংগঠনিক সম্পাদক খন্দকার রেজাউর রহমান চয়ন মিয়া, গট্টি ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান লাভলু, আওয়ামী লীগ নেতা খোরশেদ খান, গট্টি ইউনিয়ন যুবলীগের সাবেক নেতা এ্যাড. ইব্রাহিম প্রমূখ। খেলা ধারাভাষ্যকর হিসেবে ছিলেন মোঃ বাবুল হোসেন।

উদ্বোধনী ম্যাচে মোকসেদপুর পান্নু কোচিং একাদশ বনাম লস্কারদিয়া ইউনিয়ন একাদশ অংশগ্রহণ করে। উক্ত খেলার আয়োজন করেন গট্টি যুব সমাজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ