Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রভাসের জন্য ইতালি উড়ে গেলেন পূজা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২০, ১:০৭ পিএম

আনলক পর্বে ধীরে ধীরে শুটিংয়ে ফিরছেন শোবিজ তারকারা। এরই মধ্যে একাধিক তারকা শুটিং শুরু করে দিয়েছেন। স্বাস্থবিধি মেনে কেউবা মুম্বাই-হায়দ্রাবাদ, আবার কেউবা দেশের বাহিরে উড়ে যাচ্ছেন। এবার 'রাধে শ্যাম'র শুটিংয়ে অংশ নিতে ইতালি উড়ে গেলেন পূজা হেগড়ে।

সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে একটি ভিডিও শেয়ার করেছেন পূজা হেগড়ে। ভিডিওতে দেখা যাচ্ছে, ইতালি শহরের দৃষ্টিনন্দন ও সুন্দর পুরনো বাড়ি এবং রাস্তাগুলো। এর ক্যাপশনে তিনি লিখেছেন, 'হ্যালো ইতালি।'

চলতি মাসের শুরুতে ইতালি উড়ে গিয়েছিলেন এই সিনেমার মুখ্য অভিনেতা প্রভাস। দেশ ছাড়ার আগে হায়দ্রাবাদের বিমান বন্দরে দেখা গিয়েছে তাকে। সেসময় অভিনেতার পরনে ছিল ক্যাজুয়াল পোশাক।

এর আগে জর্জিয়াতে 'রাধে শ্যাম'-এর শুটিংয়ে অংশ নিয়েছিলেন প্রভাস-পূজা। সেখানে সিনেমার ৬০ শতাংশের দৃশ্যায়ন হয়। তবে করোনার জেরে এতদিন সিনেমার শুটিং বন্ধ ছিল। কিন্তু এ মাসের শুরুতে সিনেমার টিম ইতালিতে উড়ে গিয়েছে।

রোমান্টিক ঘরানোর এই সিনেমাটি ইউরোপের সত্তর দশকের প্রেক্ষাপটে নির্মিত। 'রাধে শ্যাম'-এ প্রভাস ও পূজা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন ভাগ্যশ্রী, শচীন খেদেকার, মুরলী শর্মা প্রমুখ। হায়দ্রাবাদ, জর্জিয়া ও উতালির বিভিন্ন জায়গায় সিনেমাটির দৃশ্যায়ন হবে। আর সিনেমাটি হিন্দি এবং তেলেগু ভাষায় মুক্তি পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ