Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রামগতিতে ধর্ষণ নৈরাজ্যের বিরুদ্ধে ছাত্রলীগের আলোক প্রজ্জ্বলন ও মিছিল

রামগতি (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২০, ১২:৫৯ পিএম

লক্ষ্মীপুরের রামগতি উপজেলা ছাত্রলীগের উদ্যোগে মোমবাতির আলোক প্রজ্জ্বলন করে মৌন মিছিল করা হয়।

দেশের বিভিন্ন স্থানে ধর্ষণ, নারীর প্রতি সহিংসতা, নিপীড়নকারীদের শাস্তি ও পরিকল্পিত নৈরাজ্যের বিরুদ্ধে রামগতি উপজেলা ছাত্রলীগের মোমবাতির আলোক প্রজ্জ্বলন করে মৌন মিছিল করা হয়েছে।বুধবার সন্ধায় কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে রামগতি উপজেলা ছাত্রলীগের আয়োজনে আওয়ামীলীগ কার্যালয় থেকে মোমবাতি প্রজ্জ্বলন করে পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দলিয় কার্যালয়ে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের শতাধিক নেতাকর্মী এতে অংশ নেয়।

এতে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি আকবর হোসেন সুখী, সাধারন সম্পাদক সাদ্দাম হোসাইন, উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি মুসফিকুর রহমান, যুগ্নসাধারন সম্পাদক মনিরুল ইসলাম রকি, চর বাদাম ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক রাকিবুল ইসলাম সাব্বির, চর আলগী ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক মো: নিজাম উদ্দিন, আলেকজান্ডার ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক বাহার, যুগ্ন সাধারন সম্পাদক আলাউদ্দিন প্রমূখ।

এ সময় ছাত্রলীগ নেতারা ঢাকা বিশ্ববিদ্যালয়,এমসি কলেজ, নোয়াখালীসহ দেশের বিভিন্ন যায়গায় সংগঠিত ধর্ষণ, নারীর প্রতি সহিংসতা ও নিপীড়ন, নৈরাজ্য, অনৈতিক কর্মকান্ডে জড়িত নরপশুদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন । পাশাপাশি এ সকল ঘৃন্য কাজকে পুঁজি করে যারা রাজনৈতিক স্বার্থ ও প্রতিহিংসা চারিতার্থ করতে চায় তাদের বিরুদ্ধে হুশিয়ারী উচ্চারন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ