Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নতুন আশায় জেগে উঠলো কোয়েল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২০, ৭:২৪ পিএম

বেশ হাসিখুশি রয়েছেন রেডিও জকি স্বর্ণজা। তবে এই হাসির নেপথ্যে রয়েছে গোপন তথ্য। সন্তান হারিয়ে যাওয়ার একরাশ যন্ত্রণা। পাঁচ বছর আগে তার সন্তান হারিয়ে যায়। হঠাৎ করেই অপরিচিত একটি ফোনে এর সন্ধান মিলে।

স্বর্ণজার মনে নতুন করে জেগে উঠে আশার আলো। নতুন আশায় জড়িয়ে পড়ে জটিল এক রহস্যের ফাঁদে। কিন্তু স্বর্ণজা কি পারবে এই ‘রক্ত-রহস্য’র সমাধান করতে?

আসছে পূজার মৌসুমে মুক্তি পাবে ছবিটি। এটি পরিচালনা করেছেন সৌকর্য ঘোষাল। মুক্তি উপলক্ষে ইতোমধ্যে এর ট্রেলারও প্রকাশ হয়েছে। এর আগে গত ১৩ মার্চ ছবির গান প্রকাশ হয়। তবে ছবি মুক্তি পেলেই স্বর্ণজার সকল প্রশ্ন ও রহস্য প্রকাশ্যে আসবে।

মহামারি করোনা ভাইরাস বাধা হয়ে না দাঁড়ালে ইতোমধ্যে মুক্তি পেয়ে যেতো ছবিটি। এতে স্বর্ণজার চরিত্রে দেখা যাবে টলিউডের অভিনেত্রী কোয়েল মল্লিককে। এছাড়াও আরও দেখা যাবে ঋতব্রত মুখোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায়, চন্দন রায় সান্যাল, লিলি চক্রবর্তী, বাসবদত্তা চট্টোপাধ্যায়, জয়রাজ ভট্টাচার্য, কাঞ্চনা মৈত্র, শুভ্র সৌরভ দাস। ছবির বিশেষ চরিত্রে থাকছেন মীর আফসার আলী।

প্রসঙ্গত, এপ্রিলে মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটির। কিন্তু মহামারি করোনা ভাইরাসের জন্য পিছিয়ে যায় সেই মুক্তির তারিখ। তবে আগামী ১৫ অক্টোবর সিনেমা হল খুলছে। এমন সিদ্ধান্তের প্রেক্ষিতে আগামী ২১ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে ‘রক্ত রহস্য’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ