Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হাসির ভ্যাকসিন নিয়ে আসছে সব্যসাচী-অরিন্দম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২০, ৭:০৩ পিএম

লেখকের মধ্যে লুকিয়ে থাকা সকল হাস্য-রস একত্র করে অরিন্দম গঙ্গোপাধ্যায় তৈরি করেছেন ‘চলো পটল তুলি’। এটি অসংখ্যবার মঞ্চায়িত হয়েছে। জনপ্রিয়তা লাভ করেছে। আর এবার সেই মঞ্চখ্যাত নাটকটি উঠে আসছে সিনেমার পর্দায়। ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। আসছে পূজার মৌসুমেই মুক্তি দেয়া হবে ছবিটি।

অভিনেতা-পরিচালক অরিন্দম গঙ্গোপাধ্যায় নিপুণভাবে শাঁওলী মজুমদারের প্রযোজনায় বড় পর্দায় তুলে ধরেছেন। পরিচালক নিজেই এর চিত্রনাট্য লিখেছেন। এতে অভিনয় করেছেন সব্যসাচী-অরিন্দম ছাড়াও দেবশংকর হালদার, শুভাশিস মুখোপাধ্যায়, খেয়ালি দস্তিদার, দেবরাজ মুখোপাধ্যায়, অপরাজিত আঢ্য, কাঞ্চন মল্লিক, বিশ্বনাথ বসু, জর্জ বেকার, দ্বিজেন বন্দ্যোপাধ্যায়, পরাণ বন্দ্যোপাধ্যায়ের মতো পোড় খাওয়া শিল্পীরা। এছাড়াও এতে থাকছেন সব্যসাচীর পুত্র গৌরব চক্রবর্তী।

দীর্ঘদিন ধরে শুটিং চলেছে হাস্য-রসে ভরা এই ছবিটির। তবে বিভিন্ন কারণে মাঝে শুটিং বন্ধ করতে হয়েছিল সংশ্লিষ্টদের। নিজের চেহারার পরিবর্তন নিয়ে বেশ চিন্তায়ও ছিলেন সব্যসাচী। তারপরও হাল ছাড়েননি অরিন্দম গঙ্গোপাধ্যায়।

জানা গেছে, আসছে ২৩ অক্টোবর মুক্তি পাবে ছবিটি। আর এর প্রিমিয়ার হবে নন্দনে। প্রিমিয়ারের আগেই দক্ষিণ কলকাতার এক হোটেলে আনুষ্ঠানিকভাবে ছবির পোস্টার ও ট্রেলার লঞ্চ হয়েছে। এসময় অনেক তারকাই উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ