Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যশোরে শুরুতেই উত্তপ্ত রাজনৈতিক মাঠ

যশোর থেকে শাহেদ রহমান : | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২০, ১২:০৪ এএম

 যশোর সদর উপজেলা পরিষদের উপ-নির্বাচনে আনুষ্ঠানিক প্রচার-প্রচারণার শুরুতেই রাজনৈতিক মাঠ উত্তপ্ত হয়ে উঠেছে। প্রচারণার দ্বিতীয় দিন গত সোমবার আওয়ামী লীগ এবং বিএনপি নেতাকর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলার ঘটনা ঘটে।
প্রতিদ্বদ্নি দুই প্রার্থী সংবাদ সম্মেলন করে এই ঘটনার জন্য একে অপরকে দায়ী করেছেন। হামলায় নিজের বহরে থাকা দুইটি গাড়ি ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ বিএনপি প্রার্থীর। আর আওয়ামী লীগ প্রার্থীর অভিযোগ বিএনপির লোকজন হামলা চালিয়ে স্থানীয় যুবলীগ কার্যালয় ভাঙচুর করেছে।
আগামী ২০ অক্টোবর যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নুরজাহান ইসলাম নীরা এবং বিএনপি মনোনীত প্রার্থী নুর-উন-ন্নবী প্রতিদ্ব›িদ্বতা করছেন। প্রতীক বরাদ্দের পর রোববার থেকে আনুষ্ঠানিক প্রচার-প্রচারণা শুরু হয়।
এদিকে, সকালের এই ঘটনার পর দুপুরে প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলন করেন ধানের শীষের প্রার্থী নুর-উন-নবী। আর একই দিন রাতে পাল্টা সংবাদ সম্মেলন করেন আওয়ামী লীগ প্রার্থী নুরজাহান ইসলাম নীরা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ