Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

যেভাবে রাতারাতি তারকা হয়ে উঠেন মিঠুন চক্রবর্তী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২০, ৮:৫১ পিএম

দর্শকদের কাছে বেশ জনপ্রিয় ছিল রঞ্জিতা জুটি। কিন্তু একবার সে গুরুতর অভিযোগ তুলেছিলেন মিঠুনের বিরুদ্ধে। নায়িকা রঞ্জিতা অভিযোগ করেছিলেন, তার ক্যারিয়ার গড়বাদ করে দিয়েছেন মিঠুন।

বলিউডে তারা দু’জনই বেশ সংগ্রাম করেছেন। ক্যারিয়ারের খারাপ সময়ে কিছু বি গ্রেড ছবিতেও অভিনয় করেছন তারা। একসঙ্গে মোট ১১টি ছবিতে অভিনয় করেছেন এ জুটি। ‘গুনাহ কে দেবতা’, ‘হম সে বড়কর কৌন’, ‘তকদীর কা বাদশা’, ‘তরানা’, ‘কিসমত’-সহ কিছু ছবি জনপ্রিয়তা লাভ করেছিল।

মিঠুনের নাচের দক্ষতা থাকায় খুব শিগগিরই বি গ্রেড থেকে এ গ্রেডে উঠে আসেন তিনি। কিন্তু প্রতিযোগিতার দৌড়ে পিছিয়ে পড়েন অপরজন রঞ্জিতা। ফলে দেখা যায়, মিঠুন সুপারস্টার হওয়ার পর ইন্ডাস্ট্রিতে নিখোঁজ রঞ্জিতা। মিঠুনের জন্যই ক্যারিয়ার থুবড়ে পড়েছে বলে অভিযোগও করেছিলেন রঞ্জিতা।

মিঠুনের সাথে যখন সুপারহিট নায়িকারা কাজ করতে চাইতেন না তখন তার সাথে স্বাচ্ছন্দ্যেই কাজ করেছেন তিনি- বলেন রঞ্জিতা। তবে মিঠুন স্টার হয়ে উঠার পর আর মনে রাখেননি তাকে। তার জন্য মিঠুন সুপারিশও করেননি বলে অভিযোগ ওই অভিনেত্রীর।

এদিকে মিঠুনের ঘনিষ্ঠদের দাবি, সে সবার পাশে ছিলেন। মিঠুন সুপারিশ করার পরও পরিচালক-প্রযোজকরাই নেননি রঞ্জিতাকে। ২০০৮ সালে ফের জুটি বেঁধেছিলেন মিঠুন-রঞ্জিতা। ‘জিন্দগী তেরে নাম’ ছবিতে একসঙ্গে অভিনয় করেন। ২০১২ সালে ছবিটি মুক্তি পেলেও তা ব্যর্থ হয় বক্স অফিসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ