Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

শিল্পীর সঙ্গেই গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন নেহা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২০, ৮:১৯ পিএম

মহামারি করোনার মধ্যেই বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী নেহা কাক্কার। আগামী ২৪ অক্টোবর গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন রিয়ালিটি তারকা রোহনপ্রীত সিংয়ের সাথে। সোমবার থেকে এমন খবরই চাওর হচ্ছে চারপাশে। তবে এখনও এরকম কোনো খবরে মতামত পাওয়া যায়নি তাদের। এ তারকারা প্রকাশ্যে কোনো বিবৃতিও দেননি।

সম্প্রতি বিষয়টি নিয়ে নেহার প্রাক্তন প্রেমিক বলিউড অভিনেতা হিমাংশু কোহলি মুখ খুলেছেন।

নেহা ও হিমাংশুর প্রায় চার বছরের সম্পর্ক ছিল। সম্পর্কে থাকাকালীন দুজনেই ফেসবুকে বেশ সুন্দর সুন্দর কাপল পিক দিতেন। ২০১৮ সালে ভেঙে যায় সেই সম্পর্ক। এরপর হিমাংশুর বিরুদ্ধে প্রকাশ্যে অনেক ক্ষোভ ঝাড়েন নেহা।

এদিকে নেহা ও রোহনপ্রীতের বিয়ের খবর প্রকাশ্যে আসতেই দেশটির এক বেসরকারি সংবাদমাধ্যমের পক্ষ থেকে হিমাংশুর কাছে প্রশ্ন করা হয়েছিল। প্রশ্নে সে জানিয়েছেন, নেহার সম্পর্কের কথা জানতেন না তিনি। প্রাক্তনের বিয়ে যদি ঠিক হয়ে থাকে তাহলে বেশ ভালোই। নেহার জন্য হলেও খুশি হবেন তিনি। অতীতের কোনো তিক্ততা রাখতে চান না বলেও জানিয়েছেন হিমাংশু।

২০১৯ সালে শেহনাজ গিলের রিয়ালিটি শো ‘মুঝসে শাদি কারোগে’ তে অংশগ্রহণ করে পরিচিত লাভ করেন নেহা কাক্কার। আর রোহনপ্রীত ক্যারিযার শুরু করেন গায়ক হিসেবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ