Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদক মামলায় দৃষ্টান্তমূলক শাস্তি হবে রিয়ার!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২০, ৭:৩২ পিএম

এবারও স্বস্তি মিলল না সুশান্তের সাবেক প্রেমিকা রিয়া চক্রবর্তীর। মাদক মামলায় বলিউডের এ অভিনেত্রীর শাস্তির সময় বেড়েছে। আজ মঙ্গলবার মুম্বাইয়ের বিশেষ এনডিপিএস কোর্ট জানিয়েছে, আগামী ২০ অক্টোবর পর্যন্ত বিচার বিভাগীয় হেফাজতে থাকতে হবে রিয়া চক্রবর্তীকে।

গত ৯ সেপ্টেম্বর মাদক সংশ্লিষ্টতায় তাকে গ্রেপ্তার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এর আগে টানা তিনদিন জেরা করা হয় তাকে। পরে জামিন আবেদন নাকচ করে দেয়া হলে মুম্বাই কোর্টের দ্বারস্থ হন তার আইনজীবী। পরে গত ২৯ সেপ্টেম্বর হাই কোর্ট তার জামিন আবেদন রিজার্ভে রাখেন। পরবর্তী নির্দেশ আগামীকাল বুধবার আসার সম্ভাবনা রয়েছে।

এদিন বিশেষ এনডিপিএস জানিয়ে দিল, ২০ অক্টোবর পর্যন্ত জেলে কাটাতে হবে রিয়াকে। সেই সঙ্গে রিয়ার ভাই সৌভিক এবং সুশান্তের ম্যানেজার, স্যামুয়েল মিরান্ডা ও বাকিদেরও বিচার বিভাগীয় হেফাজতের মেয়াদ ২০ তারিখ পর্যন্ত বাড়ানো হল।

এর আগে হাই কোর্টে রিয়া ও অন্যান্য অভিযুক্তদের জামিন না দেয়ার আবেদন জানিয়ে এনসিবি জানিয়েছিলেন, সমাজের কাছে দৃষ্টান্ত স্থাপন করা উচিত যে, মাদককাণ্ডে গ্রেপ্তার হলে কি হতে পারে। আর এসব ভেবেই যেন জামিন আবেদন না হয় তাদের।

এদিকে রিয়ার পাশে দাঁড়িয়েছেন অভিনেত্রী স্বরা ভাস্কর থেকে পরিচালক অনুভব সিনহা। এমনকি তার জামিনের পক্ষে স্বরা টুইটও করেছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ