Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

অনিয়ম- দুর্নীতির কারনে বিসিসির চার কর্মকর্তার চাকুরিচ্যুতি

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২০, ৭:০১ পিএম

অনিয়ম, চাকুরি বিধিমালা ভঙ্গ, জ্ঞাত আয় বহির্ভূভ সম্পদ অর্জন ও স্বজনদের নামে স্টল বরাদ্দ সহ নানান অনিয়ম- দুর্নীতির অবিযোগে বরিশাল সিটি করপোরেশনের চার কর্মকর্তাকে চাকুরিত্যুত করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা স্বপন কুমার দাস। চাকুরিচ্যুতরা হচ্ছে, বাজেট কাম হিসাব রক্ষণ কর্মকর্তা মশিউর রহমান, উপ সহকারী প্রকৌশলী আবুল কালাম আজাদ, ট্রেড সুপারিনটেনন্ডেন্ট আজিজ শাহিন ও বাজার সুপারিনটেনন্ডেন্ট নুরুল ইসলাম। জনসংযোগ কর্মকর্তা জানান, সকল প্রক্রিয়া সম্পন্ন শেষে নিয়মানুযায়ী তাদেরকে চাকুরিচ্যুত করা হয়েছে। সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ইসরাইল হোসেন এ সংক্রান্ত আদেশ জারি করেছেন বলেও জানান তিনি।
উল্লেখ্য অনিয়ম- দুর্নীতির অভিযোগ ওঠার পর বাজেট কাম হিসাব রক্ষণ কর্মকর্তা মশিউর রহমান, ট্রেড সুপারিনটেডেন্ট আজিজ শাহিন ও বাজার সুপারনটিডেন্ট নুরুল ইসলাম চাকুরিচ্যুত হওয়ার আগ পর্যন্ত সাময়িক বরখাস্ত অবস্থায় ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ