Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাউফলে হত্যা মামলায় ইউনিয়ন আ:লীগ সাধারণ সম্পাদক চেয়ারম্যান মহিউদ্দিন লাভলু জেল হাজতে

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২০, ৬:০৬ পিএম

পটুয়াখালীর বাউফলের যুবলীগ ও ছাত্রলীগের দুই কর্মীকে হত্যা মামলায় প্রধান আসামী কেশবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন চেয়ারম্যান মহিউদ্দিন লাভলুকে মঙ্গলবার পটুয়াখালীর চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিজ্ঞ বিচারক মো: জামাল হোসেন শুনানী শেষে মহিউদ্দিন লাভলুর জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন ।
হাইকোর্ট থেকে ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন লাভলু ছয় সপ্তাহের আগাম জামিনে ছিলেন। আজ তিনি আদালতে হাজির হয়ে জামিন চেয়ে ছিলেন।এ ঘটনায় জড়িত ১৬ জন আসামী জেলহাজতে রয়েছেন

জানাগেছে, গত ২ আগষ্ট সন্ধায় কেশবপুর বাজারে ইউনিয়ন যুবলীগের সহসভাপতি রুম্মন তালুকদার(২৫) এবং চাচাতো ভাই ছাত্রলীগ কর্মী ইসাত তালুকদার(২২) স্থানীয় আওয়ামীলীগের অভ্যন্তরীন কোন্দলের জেরে খুন হন।এ ঘটনায় নিহত রুম্মনের বড় ভাই মিন্টু তালুকদার ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন লাভলুকে প্রধান আসামী করে ৫৯ জনকে দায়ী করে একটি হত্যা মামলা দায়ের করেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ