Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিলেটে নগরীতে সিমেন্ট ভর্তি ট্রাক ছিনতাই : অপহরনের পর চালক মুক্ত

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২০, ৩:৫৩ পিএম

চালককে অপহরণ করে সিমেন্ট বোঝাই ট্রাক ছিনতাইর ঘটনা ঘটেছে সিলেটে। মঙ্গলবার ভোর রাত ৪টার দিকে নগরীর সুবিদবাজার এলাকায় এ ঘটনা ঘটে। ট্রাকটি ৩০০ বস্তা সিমেন্ট নিয়ে মঙ্গলবার মধ্য রাতে ছাতক লাফার্জ হোলসিম কোম্পানি থেকে ৩০০ বস্তা সিমেন্ট নিয়ে কানাইঘাট উপজেলার গাছবাড়ি বাজারে যাওয়ার পথে এ ঘটনা ঘটে। এ সিমেন্টের ক্রেতা গাছবাড়ি বাজারের ব্যবসায়ী শহীদ ট্রেডার্সের মো. আবদুস শহীদ।

জানা যায়, সিমন্টে ভর্তি ট্রাকটি ভোর রাত ৪টার দিকে নগরীর সুবিদবাজার এলাকায় আসার পর গতিরোধ করে ট্রাকের (ঢাকা মেট্রো ট ১৪-০৬৬৩)। তারপর অপহরন করে চালক সুমন মিয়াকে। সুমনকে একটি সিএনজি করে সুবিদবাজার ফাজিলচিশতের একটি বাসায় আটকে রাখে। পরে ট্রাক নিয়ে পালিয়ে যায় দূর্বত্তরা। ট্রাক নিয়ে পালিয়ে যাওয়ার পর ভোর সাড়ে ৫টার দিকে একটি সিএনজি অটোরিকশায় তুলে চালক সুমন মিয়াকে মদিনা মার্কেট এলাকায় নিয়ে ছেড়ে যায় অপহরণকারীরা। পরে সুমন মিয়া ও ট্রাক মালিক গ্রুপের পক্ষ থেকে ঘটনাটি পুলিশকে জানানো হয়। চালকের বরাত দিয়ে সিলেট ট্রাক মালিক গ্রুপের সভাপতি গোলাম হাদী ছয়ফুল বলেন, ঘটনাটি আমরা পুলিশকে জানিয়েছি।

এসএমপির বিমানবন্দর থানার ওসি এসএম শাহাদত হোসেন জানান, সুবিদবাজার এলাকায় সিমেন্ট বোঝাই একটি ট্রাকের চাকা পাংচার হলে দু’টি মোটর সাইকেলে এসে দুর্বৃত্তরা চালককে অপহরণ করে ট্রাক ছিনিয়ে নেয়। ট্রাক উদ্ধার ও ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা করছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ