Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুশান্ত হত্যাকাণ্ডে কঙ্গনার ওপর ক্ষোভ ঝাড়লেন মহেশের স্ত্রী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২০, ৯:১০ পিএম

সুশান্তের মৃত্যু তদন্তে খুনের সম্ভাবনাকে নাকচ করে দিয়েছে অল ইন্ডিয়া ইন্সটিটিউট অব মেডিক্যাল সায়েন্স (এমস)। তবে এমস’র এ প্রতিবেদন মেনে নিতে পারেননি কঙ্গনা রানাউত।

বলিউডের এ নায়িকা যথারীতি সরব। তিনি ক্ষোভ উগরে দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটে লিখেন, একদিন সকালে ঘুম ভাঙল আর হঠাৎ করেই নিজেকে মেরে ফেলল। একজন তরুণ ও অসাধারণ প্রতিভাসম্পন্ন মানুষের ক্ষেত্রে এটা কোনো দিনও হতে পারে না।

কঙ্গনার ভাষ্যমতে, সুশান্ত বলেছিলেন যে, তাকে ব্যঙ্গ বিদ্রূপের শিকার হতে হয়েছে। প্রাণ নিয়ে শঙ্কা ছিল। তার উপর নিষেধাজ্ঞা জারি করেছে মুভি মাফিয়ারা। তাকে হেনস্থা করেছে। ধর্ষণের ভুয়া অভিযোগে মানসিকভাবে বিপর্যস্ত হয়েছিলেন তিনি।

এদিকে কঙ্গনার এমন টুইটের পরই তাকে একহাত দিলেন মহেশ ভাটের স্ত্রী অভিনেত্রী সোনি রাজদান। তিনি টুইটে কঙ্গনার বিরুদ্ধে তোপ দেগেছেন। লিখেছেন, যারা বলছেন মানুষ অকারণে ঘুম থেকে উঠে আত্মহত্যা করে না, তাদের জানিয়ে রাখি যে তারা সত্যিই তা করে না। এটাই আসল কথা। এমন সিদ্ধান্ত নেয়ার আগে তারা বহু বছর কষ্টে ভোগেন, সংগ্রাম চালান।

সোনি মানসিক অসুস্থতাকে খারাপ চোখে না দেখার জন্য অনুরোধ জানিয়েছেন। এ নিয়ে লিখেছেন, মানসিক অসুস্থতা নিয়ে ভয় বা কোনো লজ্জা পাওয়ার কিছু নেই। এই অসুখকে চিকিৎসা করলে প্রাণ বেঁচে যেতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ