Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

লালপুরে শিশুকে বলাৎকার

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২০, ১২:০৬ এএম

নাটোরের লালপুরে হত্যার ভয় দেখিয়ে পদ্মা নদীতে নৌকায় নিয়ে চারজন যুবক মিলে (রফিক ছদ্দ নাম) ১০ বছর বয়সী এক শিশুকে বলাৎকারের পরে ভিডিও ধারনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগীর পিতা মানিক আলী বাদী হয়ে গত রোববার লালপুর থানায় একটি লিখিত অভিযোগ করেছে। উপজেলার দুুড়দুড়িয়া ইউপির নওয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
শিশুটির বাবা মানিক আলী জানান, গত ২৭ তারিখে উপজেলার নওয়াপাড়া পানসিপাড়া গ্রামে তার ছেলে (১০) বন্ধুদের সঙ্গে বিকেলে বেগমতলার দক্ষিণ পাশে পদ্মা নদীর ধারে খেলতে যায়।
এ সময় একই এলাকার মুস্তাকের ছেলে মাহাফুজ, রান্টুর ছেলে রিমন আলী, আব্দুর রহিমের ছেলে সেলিম, রেজাউলের ছেলে শিশির তার ছেলেকে জোরপূর্বক মুখ চেপে ধরে নৌকার উপরে নিয়ে পালাক্রমে বলাৎকার করে।
তিনি আরও জানান, এ সময় বলাৎকারের ভিডিও শিশির নামের একজনের মোবাইলে ধারণ করে। শেষে শিশুটির প্রাণনাশের হুমকি দিয়ে পালিয়ে যায় তারা। পরে ২ তারিখে লালপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ছেলেকে ভর্তি করা হয়।
এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য আলতাফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তিনি ঐ ভিডিওটি দেখেছেন। লালপুর স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার আব্দুর রাজ্জাক বলাৎকারের সত্যতা নিশ্চিত করেছেন। এ ব্যাপারে লালপুর থানার ওসি সেলিম রেজা জানান, এ ব্যাপারে জড়িতদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ