Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দৌলতপুরে যুবকের লাশ উদ্ধার

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২০, ১২:০৬ এএম

কুষ্টিয়ার দৌলতপুরে পদ্মা নদী থেকে মিরাজুল ইসলাম মিরাজ (২৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে পাশর্^বর্তী ভেড়ামারা উপজেলার জুনিয়াদহ ইউনিয়নের মির্জাপুর গ্রামের সফিকুল ইসলামের ছেলে। গতকাল সোমবার দুপুরে দৌলতপুর উপজেলার মরিচা ইউনিয়নের কোলদিয়াড় ইটভাটার নিকট পদ্মা নদীতে ওই যুবকের লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ নিহত যুবকের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, কোলদিয়াড় গ্রামের ইটভাটার নিকট পদ্মা নদীর কিনারে একটি লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পরে তার লাশ উদ্ধার করে নিশ্চিত হয় সে মির্জাপুর গ্রামের সফিকুল ইসলামের ছেলে মিরাজ। দুদিন ধরে সে নিখোঁজ ছিল।
মরিচা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আলমগীর জানান, পদ্মা নদীতে জিন্সের প্যান্ট ও শার্ট পরা এক যুবকের লাশ ভাসতে দেখে পুলিশকে জানানো হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুপুর ২টার দিকে তার লাশ উদ্ধার করে। দৌলতপুর থানার ওসি জহুরুল আলম জানান, পদ্মা নদীতে এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। তদন্ত করে বিস্তারিত বলা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ