Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

বরিশালে প্রকাশ্য সড়কে গৃহবধুর পায়ের রগ কাটার ঘটনায় গ্রেফতার ১

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২০, ৭:২৪ পিএম

বরিশালের বানারীপাড়ায় যৌতুকের দাবিতে তিন বছরের শিশু পুত্রের সামনে মায়ের পায়ের রগ কাটার ঘটনায় আহত গৃহবধু হ্যাপীর পিতা আঃ রাজ্জাক হাওলাদার ৪ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেছে। মামলার আসামীরা হচ্ছে গৃহবধুর স্বামী রাসেল (৩২), শ্বশুর হাসান বালী (৬৫), শাশুড়ী খাদিজা বেগম(৫৫) ও চাচাতো দেবর জসিম (৩০)। মামলা দায়েরের পরে ওই দিন গভীর রাতে সৈয়দকাঠি ইউনিয়নের আউয়ার গ্রামের বাড়িতে অভিযান চালিয়ে আসামী জসিমকে (৩০) পুলিশ গ্রেফতার করলেও হ্যাপীল স্বামী রাসেল পলাতক ।
গত শনিবার অসুস্থ হ্যাপী তিন বছরের শিশু সন্তান রাতুলকে নিয়ে বানারিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে যাওয়ার পথে সকাল সাড়ে ৯টার দিকে বানারীপাড়া পৌর শহরের হাইস্কুল সংলগ্ন দুলাল বালীর বাড়ির সামনের রাস্তায় রিক্সার গতিরোধ করে তার স্বামী রাসেল ও শ্বশুর হাসান বালী। তারা তিন বছরের শিশু পুত্র রাতুলের চোখের সামনে হ্যাপীকে টেনে হিঁচড়ে রিক্সা থেকে নামিয়ে বেদম মারধর করে। এক পর্যায়ে শ্বশুর হাসান বালী হ্যাপীকে জাপটে ধরে রাখে এবং স্বামী রাসেল ধারালো চাকু দিয়ে তার বাম পায়ের রগ কেটে বিচ্ছিন্ন করে ফেলে। এসময় হ্যাপী ও তার শিশু পুত্রের আর্তচিৎকারে পথচারিরা জড়ো হলে তারা আহত মায়ের কোল থেকে রাতুলকে ছিনিয়ে নিয়ে দৌঁড়ে পালিয়ে যায়।
পরে স্থানীয়রা হ্যাপীকে উদ্ধার করে প্রথমে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলেও অবস্থার অবনতি হলে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করে। সেখানে হ্যাপীর পায়ে অস্ত্রোপচার করা হয়।
বানারিপাড়া উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের আউয়ার গ্রামের হাওড়াবাড়ি এলাকার হাসান বালীর ছেলে ধান ব্যবসায়ী রাসেলর সঙ্গে একই এলাকার আ.রাজ্জাক হাওলাদারের মেয়ে হ্যাপীর ১০ বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের সংসারে রিমি (৯) ও রাতুল ( ৩) নামের দু’টি সন্তান রয়েছে। এ ব্যাপারে বানারীপাড়া থানার ওসি মো. হেলাল উদ্দিন সাংবাদিকদের জানান, বাকী আসামীদের গ্রেফতারে চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ