Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সালমানের আর বিয়ের সম্ভাবনা নেই!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২০, ৮:১৪ পিএম

হিসেবের খাতায় তার বয়স ৫৪ বছর। তারপরও ব্যাচেলর তিনি। যদিও বলিপাড়ায় ইউলিয়া ভন্তরের সাথে তার প্রেম নিয়ে গুঞ্জন তবুও বলা যায় না কবে বিয়ের পিঁড়িতে বসছেন তিনি।

বলিউডের ভাইজানের বিয়ে নিয়ে আগ্রহের শেষ নেই ভক্তদের। কিন্তু এ কী? মুম্বাইয়ের নামকরা এক গণক সালমানকে জানিয়েছেন, আগামী দিনেও নাকি বিয়ের কোনো সম্ভাবনা নেই তার। কিন্তু এর প্রতিউত্তরে পাল্টা কি বললেন সালমান খান।

শনিবার ছিল ‘বিগ বস সিজন-১৪’ এর গ্র্যান্ড ওপেনিং। আর সেই মঞ্চতেই অতিথি হয়ে হাজির হয়েছিলেন মুম্বাইয়ের নাম করা গণক পণ্ডিত জনার্দন।

লোকের বিশ্বাস, ওই পণ্ডিত মুখ দেখেই বলতে পারেন মানুষের ভবিষ্যৎ। ইংরেজিতে যাকে বলা হয় ‘ফেস রিডার’। শো’র মঞ্চে একে একে সকল প্রতিযোগীদের ভবিষ্যদ্বাণী করছিলেন তিনি। মঞ্চে হঠাৎ করেই জনপ্রিয়তা লাভ করা প্রতিযোগী নিক্কি তাম্বোলির মুখ দেখে বলেন, সে বাইরে থেকে সহজ-সরল হলেও ভিতরে ভিতরে খুবই চালাক। আর তখনই ভাইজান তার সম্পর্কে জানতে চান।

জনার্দনকে প্রশ্ন করেন, তার কি বিয়ে হবে? সঙ্গে সঙ্গে ভাইজানকে হতাশ করে বলেন- কোনো সম্ভাবনাই দেখছি না আপাতত। তবে ভাগ্যে বিয়ে রয়েছে। সালমান আবারও প্রশ্ন করেন, সামনে কি কোনো যোগই নেই? প্রতিউত্তরে গণক বলেন, কোনো প্রকার আশাই নেই।

সালমান হাসতে হাসতে বলেন, বাহ্, খুবই ভালো। বিয়ের কোনো চান্সই নেই। তবে এ কথা কতটা সত্য তা হয়তো পড়েই বুঝা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ