Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

সুশান্ত হত্যা: সত্য খুঁজে পাওযার খুবই নিকটে আমরা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২০, ৭:২৬ পিএম

সুশান্তের মৃত্যুর ভিসেরা প্রতিবেদন নিয়ে ইন্ডিয়া ইন্সটিটিউট অব মেডিক্যাল সায়েন্স (এমস) মুখ খুলেছে শনিবার। প্রতিবেদনে বলা হয়েছে, সুশান্তকে খুন করা হয়নি। সে আত্মহত্যা করেছেন। এমন প্রতিবেদন প্রকাশ্যে আসার পরই প্রতিক্রিয়া জানিয়েছেন বলিউডের ওই তারকা অভিনেতার দিদি শ্বেতা সিং কীর্তি ও বন্ধু বিকাশ গুপ্তা।

প্রতিক্রিয়া হিসাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাই সুশান্তের ছবি শেয়ার করেছেন দিদি শ্বেতা। ছবিতে দেখা যাচ্ছে সুশান্তের কপালে লাল টিকা। ক্যাপশনে লিখেছেন, আমরা জিতবোই। আর এর পাশে ত্রিশুলের একটি ইমোজি। মূলত সুশান্ত শিবের ভক্ত ছিলেন।

দিদি শ্বেতা টুইটারে লিখেছিলেন, সিবিআই’র ওপর বিশ্বাস আছে আমাদের। সত্য খুঁজে পাওয়ার এক ইঞ্চি নিকটে আমরা। কয়েক দিন খুব গুরুত্বপূর্ণ.... সম্ভবত ভালো কিছু সংবাদ শুনতে পারি। ঈশ্বর আমাদের সাথে রয়েছেন বলে আশাবাদী আমরা। এটাকে সুশান্তের জন্য বিপ্লব বলছি আমরা। আপনি কি সাথে আছেন আমাদের।

প্রসঙ্গত, শনিবার এমস-এর পক্ষ থেকে সুধীর গুপ্তা জানান, সুশান্ত আত্মহত্যা করেছেন। ওখানে কোনোভাবেই খুনের তত্ত্ব পাওয়া যাচ্ছে না। এছাড়াও তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি বলেও জানিয়েছেন ওই চিকিৎসক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ