Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজশাহীর তানোরে স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারে চুরি গ্রেফতার-৪

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২০, ৬:২১ পিএম

রাজশাহীর তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারের গ্রিল কেটে চুরির ঘটনায় ফজলু আলী, আলম আলী, আশরাফুল ইসলাম, হোসেন আলী মন্ডল নামে চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের কাছ থেকে একটি ল্যাপটপ, একটি টিভি মনিটর, একটি সাউন্ড বক্স এবং দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।
গ্রেপ্তার চারজন হলেন, তানোর পৌর এলাকার আমশো তাঁতিয়ালপাড়া মহল্লার মুনছুর মন্ডলের ছেলে আশরাফুল ইসলাম (২১), একই এলাকার সৈয়দ আলী মন্ডলের ছেলে ফজলু আলী (৩১), গুবিরপাড়া মহল্লার মৃত পরাণ সরদারের ছেলে আলম আলী (৩৭) এবং ধানতৈড় পশ্চিমপাড়া গ্রামের আব্দুর করিমের ছেলে হোসেন আলী মন্ডল (২৬)। আজ রোববার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাকিবুল হাসান জানান, শনিবার সন্ধ্যা পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের যক্ষা ও পুষ্টি বিভাগের সহকারী মাহাবুব আলমের সরকারি কোয়ার্টারের জানালার গ্রিল কেটে মালামাল চুরি করা হয়। পরে রাতে তানোর থানায় একটি অভিযোগ হয়।
এরপর রাতেই পুলিশের একটি দল অভিযান চালিয়ে চারজনকে আটক করে। তাদের কাছ থেকে চুরি হওয়া মালামালও উদ্ধার হয়। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। এরপর তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ