Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইসলামপুরে যুব মহিলা লীগের সম্মেলন

ইসলামপুর (জামালপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২০, ১২:১৪ এএম

জামালপুরের ইসলামপুর শহর শাখার যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার বিকালে উপজেলা আ.লীগের দলীয় কার্যালয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। উপজেলা যুব মহিলা লীগের সহ-সভাপতি ফারহানা ইসলাম নার্গিসের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক অ্যাড. আ. সালাম, জেলা যুব মহিলা লীগ সভাপতি ফারহানা সোমা, সাধারণ সম্পাদক নাজনীন আক্তার রুমি, উপজেলা আ.লীগের মহিলাবিষয়ক সম্পাদক জাহানারা পারভিন পূথি, যুবলীগ সভাপতি সাইফুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক আক্রামুজ্জামান হিরু প্রমুখ।
উপজেলা যুব মহিলা লীগের সভাপতি আবিদা সুলতানা যুঁথির উদ্বোধনে প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক নাজনীন আক্তার পলি। আলোচনা সভা শেষে প্রস্তাব ও সমর্থনের মধ্যে দিয়ে নেতৃবৃন্দ মায়া আক্তারকে সভাপতি ও শাহানা আক্তারকে সাধারণ সম্পাদক ঘোষণা করেন। এছাড়াও মাবিয়া আক্তারকে সহ-সভাপতি এবং তানিয়া আক্তার শিপাকে যুগ্ম-সাধারণ সম্পাদক ঘোষনা করে আগামী দুইদিনের মধ্য পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ