Inqilab Logo

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ব্যাংক কর্মকর্তা খুনের ঘটনায় গ্রেফতার ২

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২০, ১২:১৪ এএম

কুষ্টিয়ার দৌলতপুরে গ্রামীণ ব্যাংক কর্মকর্তা নূরুজ্জামান লাল্টু খুনের ঘটনায় তিন আসামিদের মধ্যে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- হত্যাকান্ডের মূল হোতা মমিনের স্ত্রী হিরামুন নেছা ও তার সহযোগি হেলাল উদ্দীন। গত শুক্রবার রাত ৯টার দিকে ভেড়ামারা উপজেলার জুনিয়াদহ এলাকার একটি বাড়ি থেকে হিরামুনকে এবং উপজেলা ফিলিপনগর এলাকা থেকে হেলালকে গ্রেফতার করা হয়। এরআগে শুক্রবার সন্ধ্যায় চাঞ্চল্যকর এ হত্যাকান্ডের ঘটনায় নিহত লাল্টুর ভাই জাহিদুর ইসলাম বাদী হয়ে দৌলতপুর থানায় হত্যা মামলা দায়ের করেন।
নিহতের ভাই ও মামলার বাদী জাহিদুল ইসলাম বলেন, এজাহারভুক্ত দুইজন আসামি গ্রেফতার হওয়াটা কিছুটা স্বস্তিদায়ক হলেও এ হত্যাকান্ডের মূল হোতা মমিনকে দ্রæত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান তিনি। দৌলতপুর থানার ওসি জহুরুল আলম জানান, গ্রামীণ ব্যাংক কর্মকর্তা খুনের মামলায় ২ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে। এ হত্যাকান্ডের মূল হোতা মমিনকেও দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।
জানা যায়, গত বৃহস্পতিবার দুপুরে সাপ্তাহিক কিস্তির টাকা আদায় করতে গিয়ে মমিন নামে এক দুর্বৃত্তের হাতে প্রাণ হারান গ্রামীণ ব্যাংক কর্মকর্তা নুরুজ্জামান লাল্টু। তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। একইদিন রাত ১০টার দিকে উপজেলার ফিলিপনগর ইউনিয়নের ফিলিপনগর-মরিচা কলেজ রোড সংলগ্ন দফাদার পাড়া এলাকার ঘাতক মমিনের বাড়ির টয়লেট থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। ঘাতক মমিন একই এলাকার কচু দফাদারের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ