Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সন্তান রেখে প্রেমের টানে গৃহবধূ পলায়ন

মধুপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২০, ১২:১৫ এএম

টাঙ্গাইলের মধুপুরে জাহানারা বেগম (২৫) নামে এক গৃহবধূ ৭ মাসের শিশু সন্তান রেখে পালিয়েছেন। জাহানারা পিরোজপুর গ্রামের আবু জাফরের মেয়ে। আবুল হোসেনের ছেলে মো. আবু জাফরের মেয়ে জাহানারা গোপালপুর উপজেলার মিশ্রপট্রি গ্রামের সেকান্দর আলীর ছেলে মো. খলিলুর রহমানের সাথে বিগত ৫ বছর পূর্বে তাদের বিয়ে হয়। তাদের জোনায়েত নামে ৭ মাস বয়সী একটি ছেলে সন্তান রয়েছে।
জানা যায়, শিশু সন্তান রেখে পরকীয়া প্রেমিকের হাত ধরে গৃহবধূ পালিয়েছেন। গৃহবধূ জাহানারা তার শিশু সন্তানকে নিয়ে তার পিতার বাড়িতে বেড়াতে আসেন। তার বাবার বাড়ি থেকে সে প্রেমিক নিয়ে পালান।
স্বামী খলিলুর রহমান জানান, আমার স্ত্রী পিরোজপুর তার বাবার বাড়িতে বেড়াতে গেলে একই এলাকার মো. ইদ্রিছ আলীর ছেলে মো. সোলাইমান তাকে ফুসলিয়ে বিয়ের প্রস্তাব দিতে থাকে। একপর্যায়ে সুপরিকল্পিতভাবে আমার স্ত্রী জাহানারাকে নিয়ে রাতের আঁধারে শিশু সন্তানকে ঘুমন্ত অবস্থায় রেখে সোলাইমানের সাথে পালিয়ে যায়। পালিয়ে যাওয়ার সময় আমার স্ত্রীকে দেয়া চার ভরি ওজনের স্বর্ণ অলঙ্কার নিয়ে যায়। যার আনুমানিক মূল্য দুই লাখ টাকা।
জাহানারার পিতা আবু জাফর জানান, আমার মেয়ে রাতের আঁধারে পালিয়ে যাওয়ার সময় আমার আনারস বিক্রি করে ঘরে রাখা তিন লাখ টাকা নিয়ে গেছে। এ ব্যাপারে এলাকার মাতাব্বরদেরকে জানালে সোলাইমান এলাকায় প্রভাবশালী থাকার আমার পক্ষে কেউ কোনো কথা বলতে নারাজ। তিনি আরও বলেন, এ ব্যাপারে আমার জামাতা খলিলুর রহমান টাঙ্গাইল কোর্টে একটি মামলা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ