Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

এবার পূজায় বন্ধ থাকছে মল্লিক বাড়ির দরজা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২০, ৬:২৫ পিএম

এবার অন্যান্য বছরের মত আর দেখা যাবে না মল্লিক বাড়ির পূজা। সাধারণত প্রতিবছর ভবানীপুরের মল্লিক বাড়ির পূজায় ভিড় করে থাকেন দূরদূরান্ত থেকে আসা অসংখ্য মানুষ।

মানুষজন কেবল মাত্র পূজা দেখার জন্যই আসেন না। পূজার অজুহাতে অনেকে আবার কোয়েল মল্লিক ও রঞ্জিৎ মল্লিককে দেখার জন্যও আসেন। আর সেখানে ক্যামেরা নিয়ে হাজির হন সাংবাদিকরা। তারকা বাড়ির পূজার সাক্ষীও হয়ে থাকেন তারা। কিন্তু এবার ব্যতিক্রম হতে যাচ্ছে মল্লিক বাড়ির পূজায়। মহামারি করোনা ভাইরাসের জন্য এবার মল্লিক বাড়ির পূজর সময় সাধারণ দর্শক এবং মিডিয়ার জন্য বন্ধ থাকবে ওই বাড়ির দরজা।

মল্লিক বাড়ির মেয়ে টলিউড কন্যা কোয়েল মল্লিক টুইটারে জানিয়েছেন এ কথা।

টুইটারে তিনি লিখেছেন, বাড়ির ছোট থেকে সকলের স্বাস্থ্য সুরক্ষার কথা ভেবেই এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে। এবার করোনা পরিস্থিতিতে সাধারণ মানুষ এবং মিডিয়ার জন্য তাদের বাড়ির দুর্গা পূজায় দরজা বন্ধ থাকবে।

তিনি আরও জানিয়েছেন, মা দুর্গার আশীর্বাদ থাকলে আগামী বছর থেকে সবার জন্য খোলা থাকবে বাড়ির দরজা। অর্থাৎ এ থেকে স্পষ্ট বুঝা যাচ্ছে যে, এবার বাড়ির ওঠানে পূজার আয়োজনে কোয়েল, নিসপাল এবং রঞ্জিৎ মল্লিককে কেবল অঞ্জলি দিতে, সিঁদুর খেলতে দেখবেন সাধারণ মানুষ।

মহামারি করোনা ভাইরাসের কবল থেকে রক্ষা পাননি সদ্য মা হওয়া কোয়েলও। এমনকি আক্রান্ত হয়েছিলেন রঞ্জিৎ মল্লিক, তাঁর স্ত্রী দীপা এবং কোয়েলের স্বামী তথা টলিউড প্রযোজক নিসপালও। আর এসব কারণেই সকলের কথা ভেবে ব্যতিক্রম সিদ্ধান্ত নিয়েছেন মল্লিক পরিবার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ