Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মিরপুরে ‘টেস্টি ট্রিট’ এর আরেকটি শোরুম চালু

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২০, ৫:৫৫ পিএম

কেক, পেস্ট্রি, কুকিজ, ডেজার্ট, ফাস্টফুড, মিষ্টান্নসহ বিভিন্ন বেকারি পণ্যের জনপ্রিয় চেইন শপ ‘টেস্টি ট্রিট’ রাজধানীর মিরপুরে আরো একটি শোরুম চালু করেছে। সম্প্রতি মিরপুর ১ নম্বরের দারুসসালাম রোডে শোরুমটি উদ্বোধন করা হয়।

 

বর্তমানে ঢাকা, নারায়নগঞ্জ, নরসিংদী, সিলেট, কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ‘টেস্টি ট্রিট’ এর ১০৭টি শোরুম চালু রয়েছে। শোরুম থেকে জন্মদিন ও বিভিন্ন উৎসবের কেক এবং টেস্টি ট্রিট এর বিভিন্ন পণ্য প্রতিষ্ঠানের নিজস্ব কাস্টমার কেয়ার নম্বর ০৯৬১৩-৪৫১৪৫১ এবং অনলাইন কেনাকাটার মাধ্যম ‘অথবা ডটকম'’ (িি.িড়ঃযড়নধ.পড়স) থেকে অর্ডার করা যাবে।

 

টেস্টি ট্রিট এর হেড অব বিজনেস ইব্রাহিম খলিল বলেন, “সুলভমূল্যে ক্রেতাদের কাছে স্বাস্থ্যসম্মত বেকারি সামগ্রী পৌঁছে দেয়াই ট্রেস্টি ট্রিটের প্রধান লক্ষ্য। টেস্টি ট্রিট ভোক্তাদের মানসম্মত খাবার পরিবেশনে প্রতিশ্রুতিবদ্ধ। এজন্য জনসাধারণের কাছ থেকে টেস্টি ট্রিট ব্যাপক সাড়া পাচ্ছে”।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টেস্টি ট্রিট
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ